হিরো আলম বলেন, 'সংসদে অনেক এমপিদেরও কথা বলতে বলতে আটকে যায় তাদের নিয়ে তো কোনো কথা বলেন না আপনারা। আমার ব্যক্তিজীবন, রাজনীতি, ফাউন্ডেশন, কাজ সবকিছু নিয়ে আপনারা টর্চার করতেছেন।

ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দিয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার হিরো আলম। এসময় তিনি বলেন, 'আমি কি অন্যায় করেছি। কেন আমার সবকিছু নিয়ে মানুষ টর্চার করে। এই সমাজ কেন আমাকে রুচিসম্মত লোক কেন বানাতে পারল না। আপনাদের যদি এতই রুচিতে বাঁধে, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীকে বলে আমাকে দেশ থেকে বের করে দেন, নাহলে জেলখানায় বন্দি করে রাখুন। অন্যথায় লাইভে এসে আত্মহত্যা করে দেশটাকে রেহাই করে যাব। রবিবার সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এ কনটেন্ট ক্রিয়েটরের উত্থান নিয়ে নাট্যকার, অভিনেতা ও নাট্য পরিচালক মামুনুর রশিদ বলেছেন, 'আমরা একটা রুচির দুর্ভিক্ষের মধ্যে পড়েছি। আর সেখান থেকে হিরো আলমের মতো একজন মানুষের উত্থান হয়েছে।'

তার এই কথার প্রেক্ষিতে সোমবার নিজের ফেসবুক পেজ থেকে লাইভে এসে এসব কথা বলেন হিরো আলম। হিরো আলম বলেন, 'সংসদে অনেক এমপিদেরও কথা বলতে বলতে আটকে যায় তাদের নিয়ে তো কোনো কথা বলেন না আপনারা। আমার ব্যক্তিজীবন, রাজনীতি, ফাউন্ডেশন, কাজ সবকিছু নিয়ে আপনারা টর্চার করতেছেন। দেশে ১৮ কোটি লোক- কতজন কত কিছু করতেছে তাদের নিয়ে তো কিছু বলেন না। তিনি বলেন, 'আমি মরে গেলে দেশের রুচিসম্মত লোক দায়ী থাকবেন। রুচি কি বুঝায়- আমি বুঝি না। আমি তো রুচি নিয়ে দুনিয়াতে আসি নাই। তাহলে কেন আল্লাহ্ আমাকে দুনিয়াতে পাঠালেন, কেন আমাকে সুন্দর বানালেন না, কেন আমাকে শিক্ষিত করলেন না, কেন আমার অর্থসম্পদ দিলেন না।

মামুনুর রশিদের উদ্দেশ্য করে হিরো আলম বলেন, 'আপনার তৈরি হাসান মাসুদ, মোশাররফ করিম স্যারকে আমার সাথে বসান- দেখেন কেমন লাগে। আমি কি অন্যায় করেছি। আমাকে আপনারা রুচিসম্মত লোক কেন বানাতে পারলেন না। তিনি বলেন, 'আমাকে নিয়ে বলা মামুনুর রশীদ স্যারের এই কথায় বোঝা যায়, মানুষ মানুষের ভেদাভেদ আছে। কারণ যারা ভাল কথা বলতে পারে, চলতে পারে, টাকা আছে- তারাই রুচিসম্মত মানুষ। মামুনুর রশীদের উদ্দেশ্যে হিরো আলম আরও বলেন, 'আমি যদি আপনার সন্তান হয়ে দুনিয়াতে জন্ম নিতাম। এ সময় লাইভে মামুনুর রশিদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন হিরো আলম বলেন, 'আমার সৌভাগ্য আপনার মতো লোকেরা আমাকে চেনে।