উক্ত দূঘর্টনার বিষয়ে চালককে আটকের কার্যক্রম তেজগাঁও থানায় প্রক্রিয়াধীন রয়েছে।

গতকাল রাত ১টার দিকে রাজধানীর তেজগাঁওয়ে প্রাইভেটকারের চাপায় হেমায়েত মিয়া (৬১) নামে এক সবজি বিক্রেতা নিহত হয়েছেন এবং অন্য আরো একজন রিকশাচালক মিজানুর রহমান (৪০) গুরুতর আহত হয়েছেন। প্রত্যক্ষদর্শীরা জানানা যে, রাত ১টার দিকে তেজগাঁওয়ের বি.এ.এফ শাহীন কলেজ, ঢাকা’র উল্টো পার্শ্বে এ দুর্ঘটনা ঘটে। পথচারীরা দুজনকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাতেই কর্তব্যরত চিকিৎসক হেমায়েত মিয়াকে মৃত ঘোষণা করেন।


জানা গিয়েছে যে, মৃত হেমায়েত মিয়ার বাড়ি পিরোজপুর জেলার সদর উপজেলায়।  বর্তমানে, মিজানুর রহমান এর অবস্থাও আশঙ্কাজনক। আজ শনিবার সকালে আহত রিকশাচালককে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল হাসপাতাল(ঢামেক)-এ ভর্তি করেন তার স্বজনরা ।তেজগাঁওয়ের থানার উপ-পরিদর্শক মহিম হাসান আমাদেরকে জানান যে, হেমায়েত মিয়া মহাখালীর সাততলা বস্তিতে থাকেন। সেখানে তিনি সবজি বিক্রয় করেন।


রাতে রিকশায় চড়ে মিরপুর যাচ্ছিলেন সবজি আনতে। বি.এ.এফ শাহীন কলেজের কাছে একটি প্রাইভেটকার একটি রিকশাকে পেছন থেকে ধাক্কা দেয়। দুর্ঘটনার পর দুজনেই গুরুতর আহত হন। তিনি আরও জানান যে, প্রাইভেটকারটি জব্দ করা হলেও চালক উক্ত স্থান হতে দ্রুত পালিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। উক্ত দূঘর্টনার বিষয়ে চালককে আটকের কার্যক্রম তেজগাঁও থানায় প্রক্রিয়াধীন রয়েছে।