রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের শেষ সীমান্ত শ্রীপুর উপজেলার মহেষপুর গ্রামের বাড়ীর সীমানা সংক্রান্ত বিরোধে মিলন শেখের বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের অভিযোগে গত ২২ জুলাই বালিয়াকান্দি থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মিলন শেখের পিতা মো:সুকুর আলী শেখের দায়েরকৃত অভিযোগ সুত্রে জানা যায়, সুকুরআলী নারুয়া সীমান্তের গড়াই নদীর ওপারে মহেষপুর গ্রামে তার নিজস্ব জমিতে মিলন সেখে ৫বছর যাবত বসতী স্হাপন করে বসবাস করে আসছে।

আমার ছেলের বাড়ীর সীমানা নিয়ে ঝামেলা করে এবং বাড়ী থেকে আমার ছেলে মিলনকে উচ্ছেদের হুমকি প্রদর্শন করে আসছিলো ঘটনার দিন গত ২১জুন ফরিদের নেতৃত্বে কামরুল মন্ডল পিতা ওজে মেম্বার হামিদুল পিতা তায়জাল শেখ আসাদ মন্ডল পিতা কেসমত মন্ডল সর্ব সাং মহেষপুর শ্রীপুর অর্তকীত ভাবে দেশীয় অস্ত্র সস্তে সজিত হয়ে আমার ছেলে মিলনের বাড়িতে হামলা চালিয়ে মিলনের স্ত্রী চম্পা (৩০) কে রক্তত্ব জখম করে এবং মিলনকে মারার জন‍্য ধাওয়া করে।

পরিবর্তীত মিলন ও তার স্ত্রী প্রান ভয়ে গড়াই নদী পার হয়ে নারুয়াতে চলে আসে।আসামীগন এ সুযোগকে কাজে লাগিয়ে মিলননের ঘরে থাকা ফ্রীজ টিভি আসবারপএ ভাংচুর সহ নগদ ৪ লক্ষ টাকা ২ভরি স্বর্নালংকার লুটপাট সহ ৭ লক্ষাধীক টাকার ক্ষতি সাধন করে। পরবর্তীতে আমি এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে বাড়ীঘর দেখতে গিয়ে দেখি সব লুটপাট ও ভাংচুর করেছে। আমি ঘটনাটি সুস্ত তদন্ত পৃর্বক ব‍্যবস্হা গ্রহনের জন‍্য স্হানীয় আইন প্রয়োগকারী সংস্হার নিকটজোর দাবী জানাই। এ সময় হামলা ক্ষতিগ্রস্ত চায়ের দোকানদার রিপন জানান, মিলনের বাড়ীতে হামলা চালিয়ে যাওয়া সময় তারা আমার চায়ের সহ ঘরবাড়ি ভাংচুর করে ৫ লক্ষ টাকা ক্ষতিগ্রস্ত করে নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহুরুল ইসলাম নিকট উক্ত বিষয়ে জানতে চাইলে তিনি জানান ঘটনা বিষয়ে আমি অবগত ।