কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলায় নাশকতা মামলায় ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। গত বুধবার (০৭ ডিসেম্বর) রাত ৯ঃ৩০ মিনিটে তারাগুনিয়া পল্লী বিদ্যুত অফিসের সামনে থেকে নাশকতামূলক কার্যক্রমে জড়িত থাকা অবস্থায় বিএনপির ৪ নেতাকর্মীকে আটক করে পুলিশ।

 আটককৃতদের জিজ্ঞাসাবাদ করে সকালে টুটুল নামে আরেকজনকে আটক করে পুলিশ। এ দিকে এলাকাবাসী বলেন টুটুল মূলত মাদক, হুন্ডি ও অস্ত্র ব্যবসায়ী। সে বর্তমানে মাদকের বদলে ভারত থেকে অনেক অবৈধ অস্ত্র নিয়ে এসে দৌলতপুর সহ বিভিন্ন স্থানে পৌছে দিচ্ছে। ঘটনা স্থান থেকে অবিস্ফোরিত অবস্থায় ৫ টি হাতবোমা, ২৩ টি বাঁশের লাঠি, ১২ টি লোহার রড, ২ টি শাবল, ২ বস্তা ইটের খোয়া, ও গাছ কাটার জন্য  একটি হাত করাত উদ্ধার করে থানা পুলিশ। আটককৃত ৫ জন বিএনপি নেতাকর্মীরা হলেন, রিফাইতপুর গ্রামের রিপন সরকার(৪৫) পিতাঃ মৃত হবিবর রহমান, মিরের পাড়া গ্রামের আজিজুল ইসলাম(৩৭) পিতাঃ মোয়াজ্জেম হোসেন, রিফাইতপুর গ্রামের মিঠু(৩২) পিতাঃ মৃত নুর ইসলাম, তেকালা গ্রামের মোঃ রাশেদুল ইসলাম(৪৫) পিতাঃ শহিদুল ইসলাম, গোবরগাড়া গ্রামের টুটুল হোসেন(৩২) পিতাঃ কেরু মোল্লা।

দৌলতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মুজিবুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি নাশকতার উদ্দেশ্যে তারাগুনিয়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে বিএনপি জামায়াত নেতা-কর্মীরা জড়ো হয়েছে এ সময় ৪ জনকে আটক করি। আটককৃতদের জিজ্ঞাসাবাদ শেষে ৮ ডিসেম্বর  সকালে আরেকজনকে আটক করি। এ ঘটনায় হাতবোমা সহ নাশকতার সরঞ্জামাদি উদ্ধার করি। আটককৃত ৫ বিএনপি নেতাকর্মী সহ ৩৪ জনের নাম উল্লেখ করে আরো ৮০/৯০ জনকে অজ্ঞাত নামা আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা হয়েছে যার নাম্বার ২৮, তারিখ ০৮/১২/২০২২। দুপুর ১ টার সময় কঠোর পুলিশি পাহারায় আটককৃতদের কুষ্টিয়া জেলা আদালতে প্রেরণ করে দৌলতপুর থানা পুলিশ।