সে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মদনডাঙ্গী গ্রামের মইনুদ্দিনের ছেলে।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার সদাশিবপুর গ্রামে আপন নাবালিকা শ্যালিকাকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ ও অন্তঃসত্ত্বার ঘটনায় দায়েরকৃত মামলায় দুলাভাই ইসমাইল (২৭)কে গ্রেফতার করেছে র‌্যাব।  গতকাল ২রা মে গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ডুমাইন গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের মদনডাঙ্গী গ্রামের মইনুদ্দিনের ছেলে। 

 র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার সিনিয়র এএসপি মোঃ নাজমুল হক জানান, বিগত ২০২২ সালের ১০ই ডিসেম্বর ইসমাইল তার আপন নাবালিকা শ্যালিকা (১৩)কে ভয়-ভীতি দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। পরবর্তীতে শিশুটি লোক লজ্জার ভয় কাউকে বিষয়টি না জানিয়ে চুপ থাকে এবং তিন মাস পর অন্তঃসত্ত্বা হলে তার শারীরিক পরিবর্তনের কারণে বিষয়টি তার পিতা-মাতা জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনাটি তার পরিবারকে জানায়।   এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বালিয়াকান্দি থানায় ইসমাইলকে আসামী করে গত ২৬শে এপ্রিল ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(১) ধারায় ধর্ষণ মামলা দায়ের করে। এ ঘটনার পর থেকে ইসমাইল বাড়ী থেকে পালিয়ে বিভিন্ন জায়গায় অবস্থান করছিল। 

 মামলা হওয়ার পর থেকে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্প এ মামলার একমাত্র আসামী ইসমাইলকে গ্রেফতারের জন্য বিশেষ গোয়েন্দা তৎপরতা শুরু করে। অবশেষে গত ২রা মে ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার কে এম শাইখ আখতার ও স্কোয়াড কমান্ডার সিনিয়র  এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে র‌্যাবের অভিযানে ইসমাইল ধরা পড়ে।   গতকাল ২রা মে গ্রেফতারকৃত ইসমাইলকে বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।