গতকাল মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী সালাউদ্দিন জানান, আর্জেন্টিনা আমাদের জানিয়েছে যে জুনের ফিফা উইন্ডোতে তারা আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে তারা আসবে বলাই যায়। কাজী সালাউদ্দিন আরও জানান, ‘বঙ্গবন্ধু স্টেডিয়ামেই খেলা হবে।

 আমরা  গতকাল বুধবার জাতীয় ক্রীড়া পরিষদকে চিঠি দিয়েছি জরুরিভিত্তিতে সব করে দিতে। তারা রাজি হয়েছে। স্টেডিয়াম ঠিক না হলে খেলাই তো হবে না। আর্জেন্টিনার বাংলাদেশ সফরে আসা নিয়েই বুধবার সংবাদ সম্মেলন ডাকে বাফুফে, কিন্তু বুধবার আর্জেন্টিনার এক সাংবাদিক টুইট করে বলেছেন, বাংলাদেশের সঙ্গে আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের কোনো যোগাযোগই হয়নি।

  এমন সংবাদ প্রকাশের পরই বুধবারের সংবাদ সম্মেলন বাতিল করে বাফুফে। হোয়াটসঅ্যাপ বার্তায় বাফুফে জানায়, ‘বাংলাদেশ ফুটবল ফেডারেশন হতে বর্ণিত বিষয়ে সংশ্লিষ্ট সকলকে যথাসময়ে অবহিত করা হবে। বিশেষভাবে উল্লেখ্য যে, বর্ণিত বিষয়ে (আর্জেন্টিনার বাংলাদেশে আগমন) বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যক্রম পূর্ণাঙ্গরূপে চলমান আছে। এমতাবস্থায়, উপরোক্ত বিষয়ে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কাম্য।’প্রসঙ্গত, এর আগে ২০১১ সালে আর্জেন্টিনাকে ঢাকায় এনেছিল বাফুফে। সেবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নাইজেরিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচ খেলেছিলেন মেসিরা।