বলিউড সুপারস্টার অক্ষয় ভক্তদের অপেক্ষার অবসান হতে চলেছে। আর মাত্র দিন কয়েক পরই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘পৃথ্বীরাজ’ সিনেমা। দ্বাদশ শতাব্দীর সম্রাট পৃথ্বীরাজ চৌহানের জীবনী নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। এতে নাম ভূমিকায় অভিনয় করছেন অক্ষয় কুমার। 

৩ জুন মুক্তির আগে আজ মঙ্গলবার ছবির নতুন ট্রেলার শেয়ার করা হয়েছে। দিল্লির সিংহাসনে বসা শেষ হিন্দু সম্রাট পৃথ্বীরাজ। ছবির প্রথম ট্রেলার জুড়ে উঠে এসেছিল নির্ভীক ও পরাক্রমশালী সম্রাট পৃথ্বীরাজ চৌহানের বীরত্বের ঝলক। আগের ট্রেলারে পৃথ্বীরাজ চৌহানের চরিত্রে অক্ষয় কুমারের সাহসিকতা দেখানো হলেও, নতুন ট্রেলারে আস্থাভাজন সঞ্জয় দত্ত এবং সোনু সুডের সঙ্গে তাঁর বন্ধনকে ফুটিয়ে তোলা হয়েছে। ছবিতে অক্ষয়ের সঙ্গে রয়েছেন সাবেক মিস ওয়ার্ল্ড মানুষী ছিল্লার। এ ছাড়া কাকা কানহা চরিত্রে অভিনয় করছেন সঞ্জয় দত্ত ও চাঁদ ভারদাই চরিত্রে দেখা যাবে সোনুকে। 

‘পৃথ্বীরাজ’ প্রযোজনা করেছে যশরাজ ফিল্মস। এই প্রোডাকশন হাউসের প্রযোজনায় সবচেয়ে বড় ঐতিহাসিক ড্রামা হিসেবে চিহ্নিত করা হয় এই ছবিকে। ড. চন্দ্রপ্রকাশ দ্বিবেদী নির্মিত ছবিটি হিন্দি, তামিল ও তেলুগু—তিনটি ভাষায় মুক্তি পাবে।