নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সাহিত্য সংস্কৃতি বিষয়ক সংগঠন চর্চা সাহিত্য আড্ডার আয়োজনে সদ্য প্রয়াত বাংলা ভাষার বরেণ্য কবি আসাদ চৌধুরীকে স্মরণ করা হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে কবি আসাদ চৌধুরীকে স্মরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন।

নেত্রকোনার কেন্দুয়া উপজেলার সাহিত্য সংস্কৃতি বিষয়ক সংগঠন চর্চা সাহিত্য আড্ডার আয়োজনে সদ্য প্রয়াত বাংলা ভাষার বরেণ্য কবি আসাদ চৌধুরীকে স্মরণ করা হয়েছে। শুক্রবার (১৩ অক্টোবর) বিকেলে কেন্দুয়া রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে কবি আসাদ চৌধুরীকে স্মরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) মো. রাজিব হোসেন। 

চর্চা সাহিত্য আড্ডার উপদেষ্টা গীতিকবি মির্জা রফিকুল হাসানের সভাপতিত্বে ও সমন্বয়কারী রহমান জীবনের সঞ্চালনায় অনুষ্ঠানে কবি আসাদ চৌধুরীর জীবন ও সৃষ্টি কর্মের প্রতি শ্রদ্ধা নিবেদন করে কবিতা আবৃত্তি করেন এবং বক্তব্য দেন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি কবি ও সাংবাদিক সমরেন্দ্র বিশ্বশর্মা, উদীচী শিল্পীগোষ্ঠী উপজেলা শাখার সভাপতি পালা নাট্যকার ও গবেষক রাখাল বিশ্বাস, রিপোর্টার্স ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মামুনুর রশিদ মামুন, আবুল কাশেম আকন্দ, লোকশিল্পী ও লেখক আবুল বাসার তালুকদার, আবৃত্তি শিল্পী সৈয়দা আফজালুন্নেছা রুমী, কবি লিটন মুহম্মদ, শোকরান খান, দেবব্রত দাস, ভূঁইয়া বুলবুল, আশরাফুল আলম লিংকন প্রমুখ। 

এ সময় গীতিকবি শেখ মুহাম্মদ শহীদুল্লাহ, বাউল মুকুল সরকার, কবি কাউসার হোসেন জানু, গণমাধ্যমকর্মী হিরন মিয়াসহ স্থানীয় সাহিত্য সংস্কৃতিকর্মীরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য কবি আসাদ চৌধুরী কেন্দুয়ায় এসেছিলেন। তাঁর সাথে কেন্দুয়ার সাহিত্য সংস্কৃতি জগতের মানুষের ছিলো এক আত্মিক সম্পর্ক।