মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মোঃ আবুল কাশেম তার আইডিতে পোস্ট করে ছাত্রলীগ থেকে পদত্যাগের ঘোঘনা দেন।মোঃ আবুল কাশেম লিখেন আসসালামু আলাইকুম আমি মোঃ আবুল কাশেম আমার রাজনৈতিক পরিচয় আমি ছাত্রলীগের একজন সাধারণ কর্মী (যুগ্ন সাধারণ সম্পাদক) চরকুমারিয়া ইউনিয়ন শাখা থেকে সদিচ্ছার সজ্ঞানে ছাত্রলীগ থেকে অব্যাহতি নিলাম আমি ছাত্রলীগ নয় বিবেকবান ছাত্র হয়ে চলতে চাই।

চলমান কোটা সংস্কার আন্দোলনের সঙ্গে একাত্মতা প্রকাশ করে ছাত্রলীগ থেকে পদত্যাগ করেছেন শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলার চরকুমারিয়া ইউনিয়ন শাখার যুগ্ম সাধারণ সম্পাদকমোঃ আবুল কাশেম।

মঙ্গলবার দুপুর ১ টা ৩০ মিনিরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে মোঃ আবুল কাশেম তার আইডিতে পোস্ট করে ছাত্রলীগ থেকে পদত্যাগের ঘোঘনা দেন।মোঃ আবুল কাশেম লিখেন আসসালামু আলাইকুম আমি মোঃ আবুল কাশেম আমার রাজনৈতিক পরিচয় আমি ছাত্রলীগের একজন সাধারণ কর্মী (যুগ্ন সাধারণ সম্পাদক)  চরকুমারিয়া ইউনিয়ন শাখা থেকে সদিচ্ছার সজ্ঞানে ছাত্রলীগ থেকে অব্যাহতি নিলাম আমি ছাত্রলীগ নয় বিবেকবান ছাত্র হয়ে চলতে চাই। 

মোঃ আবুল কাশেমের ফেইসবুক ডুকলে দেখা যায় চলমান কোটা সংস্কার আন্দোলনের পক্ষে নিয়ে তিনি পোস্ট করেন।শরীয়তপুর জেলা সখিপুর থানা ছাত্রলীগের সভাপতি বলেন, পদত্যাগ করেছে সেটা তার ব্যক্তিগত বিষয় এখনো তাকে বহিষ্কার করা হয় নাই।