হতাহতদের উদ্ধার করা হয়েছে । সেই সাথে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে সরানো হয়েছে।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত ও ২০ জন আহত হয়েছেন। নিহতরা হলেন, গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার চকরতিপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র জহুরুল ইসলাম, ধাপেরহাটের  জাহিদ (২৫) ও ঝর্না বেগম। গতকাল শুক্রবার  রাত দিন গত রাত ১২ টার দিকে রংপুর ঢাকা মহাসড়কের  কাটাখালী বালুয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে শ্যামলী পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১৪-৮০৪০) রংপুর যাচ্ছিল।  অপরদিকে যাত্রীবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট- ২৪-২৯০৩) ৪০জন যাত্রীনিয়ে ঢাকা যাচ্ছিল। পথে গোবিন্দগঞ্জের কাটাখালী বালুয়া বাজার এলাকায় পৌঁছিলে বাস ও ট্রাকটির  মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলেই ১ জন ও হাসপাতালে নেয়ার পর আরো ২ জন মারা যায়। এ ছাড়াও আহত হয়েছেন ২০ জন।খবর পেয়ে গোবিন্দগঞ্জ পুলিশ ও ফায়াার সার্ভিস কর্মীরা স্থানীয়দের সহায়তায় উদ্ধার তৎপরতা চালায়। তারা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতদের অনেকের অবস্থা আশংকাজনক হওয়ায় বগুড়া-রংপুর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহতদের উদ্ধার করা হয়েছে । সেই সাথে মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে দুর্ঘটনার শিকার বাস ও ট্রাকটি মহাসড়ক থেকে সরানো হয়েছে।