গোবিন্দগঞ্জ উপজেলার কোচাহর ইউনিয়নের বাসিন্দা ওই দুই বান্ধবী গত ৩১ মে মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে কয়েকজন বান্ধবীসহ একটি অটোভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এরপর তারা বাড়িতে না পৌঁছায় অভিভাবক ও সহপাঠীরা তাদের খোঁজ নিতে শুরু করে।

গাইব্ধাার গোবিন্দগঞ্জ উপজেলায় এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ির পথে রওয়ানা দিয়েছিল দুই বান্ধবী।  কিন্তু সময়মতো সেদিন বাড়িতে ফেরে না তারা। এরপর গত ১৫ দিনেও তাদের খোঁজ পায়নি স্বজনরা।  তারা কি অপহরণের শিকার হয়েছে নাকি নিজেরাই কোথাও চলে গেছে, এ নিয়ে চরম উদ্বিগ্ন তার স্বজনরা। এ ঘটনায় গোবিন্দগঞ্জ থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে। নিখোঁজ দুই তরুণী উপজেলার কোচাহর ইউনিয়নের দক্ষিণ ছয়ঘড়িয়া (পাছপাড়া) গ্রামের বাবু মিয়ার মেয়ে লিয়া খাতুন (১৮) ও একই ইউনিয়নের সিংগা গ্রামের আব্দুল হামিদ মিয়ার মেয়ে হিমা খাতুন (১৭)। তারা স্থানীয় ছয়ঘড়িয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

স্বজন ও প্রতিবেশীদের কাছ থেকে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাহর ইউনিয়নের বাসিন্দা ওই দুই বান্ধবী গত ৩১ মে মহিমাগঞ্জ উচ্চ বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা দিয়ে কয়েকজন বান্ধবীসহ একটি অটোভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এরপর তারা বাড়িতে না পৌঁছায় অভিভাবক ও সহপাঠীরা তাদের খোঁজ নিতে শুরু করে। পরবর্তীতে আত্মীয়স্বজনদের বাড়িসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তাদের সন্ধান না পেয়ে ওই দুই তরুণীর পরিবারের পক্ষ থকে গত ২ জুন থানায় পৃথকভাবে দুটি সাধারণ ডায়রি করা হয়। নিখোঁজ দুই তরুণীর পরিবারের লোকজন এখনও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি বলে নিশ্চিত করেছেন। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, নিখোঁজের বিষয়ে দুইটি জিডি হয়েছে। তাদের উদ্ধারে তদন্ত অব্যাহত আছে।