উক্ত অনুষ্ঠানে বৈষম্য ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। পৌর বিএনপি'র আহ্বায়ক মোঃ সাজ্জাদুর রহমান তালুকদার সোহেলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন আওয়ামী লীগ সরকারের নেতাকর্মীরা জেল জুলুম নির্যাতন করে মানুষকে এতদিন জিম্মি করে রেখেছিল আজ ছাত্র আন্দোলনের মাধ্যমে সাধারণ মানুষ জেল জুলুম-নিপীড়ন থেকে মুক্ত হয়েছে ।

 আজ জয়পুরহাট জেলার কালাই উপজেলার   পৌর বিএনপির ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপি কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বৈষম্য ছাত্র আন্দোলনের শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়। পৌর বিএনপি'র আহ্বায়ক মোঃ সাজ্জাদুর রহমান তালুকদার সোহেলের সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। বক্তারা বলেন আওয়ামী লীগ সরকারের নেতাকর্মীরা জেল জুলুম নির্যাতন করে মানুষকে এতদিন জিম্মি করে রেখেছিল আজ ছাত্র আন্দোলনের মাধ্যমে সাধারণ মানুষ জেল জুলুম-নিপীড়ন থেকে  মুক্ত হয়েছে ।

বৈষম্য ছাত্র আন্দোলনের মাধ্যমে আজ দেশ স্বাধীনতা অর্জিত হয়েছে। ছাত্র আন্দোলনের অংশগ্রহণকারী সবাইকে অভিনন্দন জানান সেই সঙ্গে আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয় । বক্তারা তাদের উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন কোন হানাহানি অরাজকতা সৃষ্টি না করার জন্য সবাইকে অনুরোধ জানান । সেই সাথে অন্য কোন দুষ্কৃতকারীরা যাতে দেশে অরাজকতা সৃষ্টি না করতে পারে সেজন্যে সবাইকে সচেষ্ট থাকতে বলেন । অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মওদুদ আলম যুগ্ম আহ্বায়ক উপজেলা বিএনপি, রাসেল তালুকদার সদস্য জয়পুরহাট জেলা যুবদল, মোহাম্মদ লিটন সদস্য পৌর বিএনপি, নুর মোহাম্মদ সদস্য পৌর বিএনপি ও হেলাল উদ্দিন আহ্বায়ক স্বেচ্ছাসেবক দল পৌর শাখা এবং অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীবৃন্দ।