বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী ও দেশরত্ন শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে জামালপুরে ৪৬জন অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ২০ লাখ ৮০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। আজ সোমবার (২১ নভেম্বর) সকালে খেজুরতলাস্থ এমপির নিজ বাসভবনে এ চেক বিতরণের আয়োজন করা হয়।

এসময় অসহায় ও অস্বচ্ছল ৪৬ জন ব্যক্তির হাতে চেক তুলে দেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য  ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি। চেক বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবুল হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লিটুস লরেন্স চিরান, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আইয়ুব আলী খান, জামালপুর পৌরসভার ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হক ও এমপির ব্যক্তিগত সহকারী মো. সাইফুল ইসলাম রাহাত প্রমুখ।

চেক বিতরণ অনুষ্ঠানে ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন এমপি বলেন, প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ইতিপূর্বেও জামালপুরে অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের মাঝে ২ কোটি ৫০ লাখ টাকার চেক বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আজকেও আমরা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের অসহায় ও অস্বচ্ছল ব্যক্তিদের ৪৬টি চেকের মাধ্যমে ২০লাখ ৮০হাজার টাকা বিতরণ করা হয়। তিনি আরও জানান চেক বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে ।