শনিবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া ওয়াপদার মাথা নামক স্থানে তিনি সন্ত্রাসীদের গুলিতে গুলিবিদ্ধ হন।গুলিবিদ্ধ অবস্থায় রাস্তায় পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

খুলনার ডুমুরিয়া উপজেলার সরাফপুর ইউনিয়নের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি (৪২) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছেন।  

শনিবার রাত আনুমানিক পৌনে ১০টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের গুটুদিয়া ওয়াপদার মাথা নামক স্থানে তিনি সন্ত্রাসীদের গুলিতে  গুলিবিদ্ধ হন।গুলিবিদ্ধ অবস্থায় রাস্তায় পড়ে গেলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চিকিৎসকরা দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন। মেডিকেল কলেজ হাসপাতালে পৌঁছালে কর্তব্যরত চিকিৎসকরা তার মৃত্যু ঘোষণা করেন। তিনি ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের দলীয় সভা শেষে রাতে মোটরসাইকেলে ডুমুরিয়া থেকে খুলনার বাড়িতে যাচ্ছিলেন বলে সূত্রে জানা যায়। তিনি শরাফপুর মাওলানা ভাসানী ডিগ্রী কলেজ ও বানিয়াখালি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতিসহ ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য ছিলেন। এ রিপোট লেখা পর্যান্ত হত্যাকাণ্ডের কোন কারণ জানা যায়নি।

ডুমুরিয়া উপজেলা যুবলীগের আহ্বায়ক ও উপজেলা ভাইস চেয়ারম্যান গোবিন্দ ঘোষ জানান, রবি তিনবারের ইউপি চেয়ারম্যান। তিনি এলাকায় ব্যাপক জনপ্রিয় ছিলেন।খুলনার পুলিশ সুপার সাইদুর রহমান জানান, ডুমুরিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তারা হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা করছে। এদিকে, আওয়ামী লীগ নেতা শেখ রবিউল ইসলাম রবি হত্যাকাণ্ডের খবর পেয়ে জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কামরুজ্জামান জামাল, জেলা যুবলীগের সভাপতি চৌধুরী মো. রায়হান ফরিদ, সাধারণ সম্পাদক সোহাগ সহ জেলা ও ডুমুরিয়া উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা হাসপাতালে ছুটে যান।