খুলনা থেকে মাঝে মাঝে নিজ বাড়ি সোনাখালি আসলে স্বামী স্ত্রী প্রায়ই ঝগড়া হতো।দাম্পত্য কলহের জের ধরে গত১০ ই মে,২০২৩ দিবাগত রাতে পরিকল্পিতভাবে তানিয়া আক্তারকে হত্যা করা হয়।

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় তানিয়া আক্তার খাদিজা (৩৭) নামের ৩সন্তানের জননী হাত্যা মামলার প্রধান আসামী স্বামী কামরুলসহ ৫ আসামী গ্রেফতার করা হয়েছে।সূত্রমতে জানা যায়, র্যাব সদস্যরা বিশেষ অভিযান পরিচালনা করে গত রোববার রাতে ঢাকার মেরুল বাড্ডা থেকে আসামীদের গ্রেফতার করে মঠবাড়িয়া থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। গ্রেফতারকৃত অন্যান্য আসামীরা হলেন, প্রধান আসামি কামরুল মৃধার ভগ্নিপতি সাপলেজা গ্রামের কালু মোল্লা,ভাগ্নে সজীব মোল্লা,বোন বেবি আক্তার  ও হনুফা।

মামলার প্রধান আসামি কামরুল মৃধা উপজেলার উত্তর সোনাখালী গ্রামের  মৃত বাদশা মৃধার ছেলে। এর পূর্বে মামলার তদন্তকারী কর্মকর্তা ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ গত ২৮ মামলার তদন্তকারী কর্মকর্তা জানান,নিহত তানিয়া আক্তার খাদিজার স্বামী খুলনায় ব্যবসা করেন। খুলনা থেকে মাঝে মাঝে নিজ বাড়ি সোনাখালি আসলে স্বামী স্ত্রী প্রায়ই ঝগড়া হতো।দাম্পত্য কলহের জের ধরে  গত১০ ই মে,২০২৩ দিবাগত রাতে পরিকল্পিতভাবে তানিয়া আক্তারকে হত্যা করা হয়।