ঝালকাঠির নলছিটিতে লামিয়া খাতুন(২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২৩ এপ্রিল) সকালে উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুবিদপুর গ্রামের শ্বশুর বাড়ী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত লামিয়া খাতুন একই ইউনিয়নের অলি হাওলাদারের মেয়ে। তার স্বামী হৃদয় হাওলাদারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে।

ঝালকাঠির নলছিটিতে লামিয়া খাতুন(২২) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার(২৩ এপ্রিল) সকালে  উপজেলার সুবিদপুর ইউনিয়নের সুবিদপুর গ্রামের শ্বশুর বাড়ী থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত লামিয়া খাতুন একই ইউনিয়নের অলি হাওলাদারের মেয়ে। তার স্বামী হৃদয় হাওলাদারকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ আটক করেছে। 

জানা গেছে, উপজেলার সুবিদপুর ইউনিয়নের বাসিন্দা হৃদয় হাওলাদারের স্ত্রী লামিয়া খাতুন সোমবার রাত(২২ এপ্রিল) দুইটার দিকে অসু্স্থ হয়ে পরলে হাসপাতালে নেওয়ার আগেই তার মৃত্যু হয়। 

নিহতের বাবা অলি হাওলাদার জানান, সোমবার বিকেলে আমার মেয়ে তার চিকিৎসার জন্য আমাদের কাছে ফোন দিয়ে টাকা চেয়েছিল। পরে রাতে আমার জামাই ফোন দিয়ে জানায় মেয়ে খুব অসুস্থ হয়ে পরেছে এসে দেখি মেয়ে আর বেঁচে নেই। তিনি আরও বলেন,আমাদের কোন সন্দেহ বা অভিযোগ নেই ডাক্তারী রিপোর্টে যা আসবে সেই অনুযায়ী আইনগত ব্যবস্থা নেয়ার দাবি জানাই।

নলছিটি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মুরাদ আলী জানান, নিহত লামিয়া খাতুনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝালকাঠি মর্গে প্রেরন করা হয়েছে। প্রাথমিক সূরতহালে নিহতের শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি বাকিটা ময়নাতদন্ত রিপোর্ট শেষে বলা যাবে।