ঘটনাটি ঘটেছে সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনের সভায়। পরে সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় সমন্বয়কারীরা পুনরায় তাদের মতবিনিময় সভা শুরু করেন।জানা গেছে, ওই দিন বিকালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জেলার বিভিন্ন উপজেলার কর্মীদের সাথে মত বিনিময় সভার আয়োজন করেন।

পিরোজপুরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়কারীদের  মত বিনিময় সভায় হামলায় ৭ জন আহত হয়েছেন। গুরুতর আহত  পিরোজপুরের সমন্বয়কারী রেদওয়ানুল  ইসলাম ও ইমরান হোসেন নামের দুই জনকে জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনের সভায়। পরে সেনাবাহিনী ও পুলিশের সহায়তায় সমন্বয়কারীরা পুনরায় তাদের মতবিনিময় সভা শুরু  করেন।জানা গেছে, ওই দিন বিকালে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের জেলার বিভিন্ন উপজেলার কর্মীদের সাথে মত বিনিময় সভার আয়োজন করেন।

এতে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের টিম প্রধান হিসাবে আ: হান্নান মাসুদ সহ সানজানা আফিফা অদিতি, এসএম সাঈদ, হাসিবুল হাসান শান্ত, সাব্বির উদ্দিন রিয়ন, জিহাদ হোসেন, শাহিদুল ইসলাম শাহিদ, ফারিয়া সুলতানা লিজা যোগদান করেন। হামলায়  বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পিরোজপুরের সমন্বয়কারী রেদওয়ানুল ইসলাম বলেন,  ছাত্রলীগের একটি গ্রুপ ওই মতবিনিময় সভায় হামলা করে। এতে তিনি সহ কয়েকজন আহত হন। 

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পিরোজপুরের নেত্রী আসমা আক্তার মিতু বলেন, ছাত্রলীগ নেতা সাগর সানি শুরুতেই বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সাথে ছিলোন না। কিন্তু আন্দোলনের শেষে তিনি যোগ দিয়ে সংগঠনে বিশৃঙ্খলা সৃষ্টি করছেন। সোমবারের (১৬ সেপ্টেম্বর) হামলায় তিনি ও তার লোকজন সরাসরি জড়িত হয়ে এ হামলা করেন। পিরোজপুর সদর থানার অফিসার ইন চার্জ (ওসি) শরিফুল ইসলাম বলেন, কোন হামলার ঘটনা ঘটে নি। নিজেরা বসা নিয়ে হাতা হাতি করেছে।