এ বিষয়ে বামনা থানার ওসি মোঃ মাইনুল ইসলাম বলেন, 'ওই শিক্ষার্থীর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার আসামিদের গ্রেফতার করা হয়েছে।

বরগুনা জেলার বামনা উপজেলায় এক শিক্ষার্থীকে ফাঁদে ফেলে একাধিকবার ধর্ষন ও ধর্ষনের ভিডিও ধারণ করে প্রচারের হুমকি দেওয়ার অভিযোগে দুজনকে গ্রেফতার করেছে বামনা থানা পুলিশ। গ্রেফতারকৃতরা স্বামী-স্ত্রী এবং উপজেলার অযোধ্যা গ্রামের হাসেম গরামীর ছেলে আলামিন ও তার স্ত্রী তাজেনুর বেগম। গত শুক্রবার (১৮ আগষ্ট) সকালে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার অযোধ্যা গ্রাম থেকে অভিযুক্তদের গ্রেফতার করেছে।

এর আগে এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বৃহস্পতিবার মধ্যরাতে বাদী হয়ে বামনা থানায় ধর্ষন ও পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। পুলিশ জানায়, অভিযুক্ত ধর্ষক আলামিনের মোবাইল ফোন দিয়ে একজনের সাথে কথা বলতো ঐ শিক্ষার্থী। আলামিন সেই কথোপকথন রেকর্ড করে সেগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার ভয় দেখিয়ে শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষন করে। শুধু তাই নয় আলামিনের স্ত্রী তাজেনুর বেগম ঐ শিক্ষার্থীর সাথে ধর্ষনের ভিডিও ধারণ করেন।

ঐ ভিডিও স্বামী-স্ত্রী মিলে শিক্ষার্থীর বাবার ফোনে পাঠায়। শিক্ষার্থীর বাবা ঘটনাটি পুলিশকে জানালে আজ সকালে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বামনা থানার ওসি মোঃ মাইনুল ইসলাম বলেন, 'ওই শিক্ষার্থীর বাবার অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে মামলার আসামিদের গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে  মামলা দায়ের করে আজ সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।