দুদক নারায়ণগঞ্জের সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান বলেন, গতকাল (৬ মে) দুপুরে রূপগঞ্জের আনন্দ হাউসিং সোসাইটি এলাকায় অবস্থিত ঐ বাড়িতে আদালতের নির্দেশে সাইনবোর্ড টাঙ্গিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি সাটানো হয়েছে।

পুলিশের সাবেক মহাপরিদর্শক (আইজিপি) বেনজির আহমেদ ও তার পরিবারের সদস্যদের নামে দেশের বিভিন্ন এলাকায় থাকা বিপুল পরিমান অবৈধ সম্পদ জব্দ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এবার নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জে অবস্থিত ২৪ কাঠা জমির উপর নির্মিত বেনজীরের দৃষ্টিনন্দন ডুপ্লেক্সবাড়িটিও জব্দ করা হয়েছে।

দুদক নারায়ণগঞ্জের সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান বলেন, গতকাল (৬ মে) দুপুরে রূপগঞ্জের আনন্দ হাউসিং সোসাইটি এলাকায় অবস্থিত ঐ বাড়িতে আদালতের নির্দেশে সাইনবোর্ড টাঙ্গিয়ে জেলা প্রশাসনের পক্ষ থেকে বিজ্ঞপ্তি সাটানো হয়েছে।

দুদকের আবেদনের পরিপ্রেক্ষিতে গত ১২ জুন আদালত তৃতীয় দফায় বেনজীরের আরও বিপুল পরিমানসম্পদ জব্দ করেছেন। সে তালিকায় এ ডুপ্লেক্স বাড়িটিও রয়েছে। বাড়িটি দেখভালের জন্য আদালত জেলা প্রশাসককে রিসিভার হিসেবে নিয়োগ দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো.শফিকুর আলম, রূপগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আহসান মাহমুদ রাসেল, দুদক নারায়ণগঞ্জের সমন্বিত কার্যালয়ের উপ-পরিচালক মঈনুল হাসান রওশনীসহ আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর সদস্য ও দুদক কর্মকর্তারা।