নাটোরের লালপুর উপজেলার মাঝগ্রাম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আয়োজনে নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাড আবুল কালাম আজাদ কে সম্মাননা ও স্কুল অ্যান্ড কলেজের নতুন শিক্ষার্থীদের বরণ এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অব বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারী) স্কুল অ্যান্ড কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নাটোরের লালপুর উপজেলার মাঝগ্রাম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের আয়োজনে নব নির্বাচিত সংসদ সদস্য অ্যাড আবুল কালাম আজাদ কে সম্মাননা ও স্কুল অ্যান্ড কলেজের
নতুন শিক্ষার্থীদের বরণ এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায় অব বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারী) স্কুল অ্যান্ড কলেজ চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংবর্ধিত ব্যক্তিত্ব নবনির্বাচিত সংসদ সদস্য আবুল কালাম আজাদ এমপি। তিনি প্রধানমন্ত্রীর নেতৃত্বে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখার প্রত্যয় ব্যক্ত করে বলেন, 'জননেত্রী শেখ হাসিনার আগামি ২০৪১ সালে স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে এই প্রজন্মের শিক্ষার্থীদের ভূমিকা অপরিসীম এমপি এই প্রতিষ্ঠান সহ সকল শিক্ষা প্রতিষ্ঠান উন্নয়নে শিক্ষানুরাগীসহ সকলের সহযোগীতা কামনা করেন। স্কুল অ্যান্ড কলেজ পরিচালনা কমিটির সভাপতি রুহুল আমিন মোল্লা"র সভাপতিত্বে ও স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ জনাব মোঃ আজাদুল আলমের স্বাগত বক্তব্য শেষে। বিশেষ অতিথি দের মধ্যে বক্তব্য রাখেন জনাব, মোঃ আফতাব হোসেন ঝুলফু,সভাপতি, লালপুর উপজেলা আ"লীগ,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ওয়াজেদ আলী মৃধা, জনাব মোঃ আতাউর রহমান জার্জিস,সাবেক সভাপতি দুয়ারিয়া ইউনিয়ন আওয়ামী লীগ,মোঃ মিজানুর রহমান নান্টু সাবেক সহ-সভাপতি, আব্দুল কুদ্দুস সভাপতি, ইউনিয়ন যুবলীগ, মোঃ আবু সাঈদ সরকার বাবুল যুগ্ম সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী লীগ, ইউনিয়ন শাখা।

মোঃ ইকরামুল ইসলাম সদস্য, ৪নং ওয়ার্ড দুয়ারিয়া ইউনিয়ন শাখা। মেহেদী হাসান রাজিব সাবেক সভাপতি ছাত্রলীগ ও আরিফুল ইসলাম সাবেক সাধারণ সম্পাদক ছাত্রলীগ,এছাড়াও অনুষ্ঠানে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন স্কুলের প্রধান শিক্ষক জনাব মোস্তাফিজুর রহমান শিমুল, কাজী মোহাম্মদ আলী জিন্নাহ ,মোস্তাফিজুর রহমান, মনজুরুল ইসলাম লিটন, সহ অত্র প্রতিষ্ঠানের সকল শিক্ষক মন্ডলী,অভিভাবক,সূধি,সাংবাদিক ও ছাত্র-ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষক মোঃ নাজমুল হোসেন। অনুষ্ঠানের শুরুতেই প্রধান  অতিথি এমপি আবুল কালাম আজাদ সহ অতিথিবৃন্দ কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।একই অনুষ্ঠানে আসন্ন এসএসসি পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীদের বিদায়ও ৬ষ্ঠ শ্রেণীতে ছাত্রীদের বরণ করে নেয়া হয়। পরে স্কুলে অধ্যায়নরত ছাত্রীদের অংশগ্রহন শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ে।