সাতক্ষীরার ডিসি মোস্তাক আহমেদ বলেছেন, আমরা একটি নতুন, আধুনিক ও বৈষম্যহীন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি। দেশের দক্ষিণ- পশ্চিমাঞ্চলীয় জেলা সাতক্ষীরার মানুষ শান্তি প্রিয় এবং সৃজনশীল। এ জেলার ইতিহাস- ঐতিহ্য গর্বের।

সাতক্ষীরার ডিসি মোস্তাক আহমেদ বলেছেন, আমরা একটি নতুন, আধুনিক ও বৈষম্যহীন সাতক্ষীরা গড়ার স্বপ্ন দেখছি। দেশের দক্ষিণ- পশ্চিমাঞ্চলীয় জেলা সাতক্ষীরার মানুষ শান্তি প্রিয় এবং সৃজনশীল। এ জেলার ইতিহাস- ঐতিহ্য গর্বের। কিন্তু কিছু দুষ্ট লোকের কারণে এ জেলার দুর্নাম হয়। সোমবার (২১ অক্টোবর) বেলা ১১ টায় জেলার কালিগঞ্জ উপজেলার সরকারী কর্মকর্তা, কর্মচারী, রাজনীতিবিদ, ছাত্র সমন্বয়ক, সাংবাদিক এবং সুধীজনদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা প্রশাসক সরকারী কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেন, বিআরটিএ, সাব-রেজিস্ট্রি অফিস, পাসপোর্ট অফিসসহ সরকারি বিভিন্ন দপ্তরে অনেকেই দুর্নীতি করে আসছেন। আজ থেকে আমি আপনাদের নির্দেশনা দিচ্ছি আগামীকাল থেকে আর একজনও দুর্নীতি করতে পারবেন না। তাহলে কোন অনিয়ম থাকবে না। থাকবেনা কোন বৈষম্য। কোন সেবা গ্রহিতা হয়রানীর শিকার হবে না এ নিশ্চয়তা আমাকে দিতে হবে। তহশিল অফিসে কোন দুর্নীতি হবে না। দুর্ণীতি হলে তাকে আইনের আওতায় আনা হবে। আজকের মতবিনিময় সভায় শুধু আমি চেহারা দেখানোর জন্যে আসেনি। এসেছি সততার সাথে প্রকৃত জনকল্যাণে যাতে প্রজাতন্ত্রের কর্মচারীরা কাজ করে এলক্ষ্যে জন সচেতনতা বাড়াতে। আমি চাই এখন থেকে সত্যের পথে থেকে মানুষের কল্যাণে কাজ করতে। 
মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন, সেনাবাহিনীর কালিগঞ্জ উপজেলার ক্যাম্প ইনচার্জ মেজর মুশফিক আহমেদ, কালিগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান আমিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি অমিত কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল কবীর, উপজেলা প্রকৌশলী কাজী ফয়সাল বারী পূর্ণ, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ওয়াসিম উদ্দীন প্রমুখ। সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা বিএনপির সদস্য সচিব ডাঃ শেখ শফিকুল ইসলাম বাবু, উপজেলা জামায়াতে ইসলামীর সেক্রেটারী অধ্যাপক আব্দুর রউপ, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সফু, ইউপি চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, উপজেলা মাধ্যমিক বিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি গাজী মিজানুর রহমান, উপজেলা পুজা উদযাপন কমিটির সেক্রেটারী মিলন কুমার ঘোষ, ছাত্র সমন্বয়ক রাকিব হাসান প্রমুখ।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, গণমাধ্যমকর্মী, সেনাবাহিনী, পুলিশ, বিজিবি, আনসার, গোয়েন্দা সংস্থা, ধর্মীয় নেতা ও সূধীজন উপস্থিত ছিলেন। মতবিনিময় সভার সঞ্চালনায় ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা এসএম আকরাম হোসেন ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান।