মানিকগঞ্জের সাটুরিয়ায় ছাগল চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৩ জন ছাগল চুরকে আটক করে থানা পুলিশ কে খবর দেয়।

মানিকগঞ্জের সাটুরিয়ায় ছাগল চুরি করে নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ৩ জন ছাগল চুরকে আটক করে থানা পুলিশ কে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থান থেকে একটি পিকআপ ট্রাক জব্দ একটি ছাগল উদ্ধারসহ ৩ জনকে প্রেফতার করেছে থানা পুলিশ।ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার দিঘলিয়া ইউনিয়নের বেতুলীয়া এলাকার বংশী নদীর ব্রিজের দক্ষিণ পাশের রাস্তা।গতকাল সোমবার বিষয়টি নিশ্চিত করেছেন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মানবেন্দ্র বালো। আসামীরা হলেন,সিরাজগঞ্জের চৌহালী উপজেলার খাশকাওলিয়া গ্রামের মৃত: শহিদ মিয়ার ছেলে রাসেল মিয়া (২৪),ঢাকা আশুলিয়া পোড়াবাড়ী গ্রামের মো: সোনা মিয়া ছেলে মোঃ মানিক মিয়া (৪৪) ও টাঙ্গাইলের নাগরপুর উপজেলার কোকাদাইর গ্রামের মোঃ মোসলেম মিয়া ছেলে মো: সজীব মিয়া প্রিন্স (২৫)।জানা গেছে,উপজেলার দিযলিয়া ইউনিয়নের বেতুলীয়া গ্রামের কোরবান আলীর একটি ছাগল এলাকার নদীর  পাশের রাস্তার পাশে ঘাস খাচ্ছিল। এসময় বেলা ১২ টার দিকে রাস্তা থেকে চুরের দল চুরি করে নিয়ে পালানোর সময় এলাকাবাসী আটক করে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে চুরদের ব্যবহৃত একটি পিকআপ ট্রাক জব্দ,একটি ছাগলসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুল ইসলাম জানান,
ছাগল চুরি ঘটনার খবর পেয়ে ঘটনাস্থানে পুলিশ গিয়ে এক পিকআপ ট্রাক জব্দ,একটি ছাগল উদ্ধারসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। আসামীদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।