কুড়িগ্রামর ফুলবাড়ী উপজলায় পাগলা কুকুর কামড়ে আহত অষ্টম শ্রেনীর এক শিক্ষার্থী মৃত্যু ঘটেছ। ওই শিক্ষার্থীর নাম হাছান আলী ( ১৫)। সে উপজলার চদ্রখানা ভুতমারী এলাকার জাইদুল হকর ছেলে। মঙ্গলবার দুপুর বলার রংপুর মডিকল কলজ হাসপাতাল চিকিৎসাধীন অবস্য়া মত্যু বরন করন । মেধাবি ওই শিক্ষার্থীর অকাল মত্যুত শোেকর ঢল নেমেএসেছে ।

কুড়িগ্রামর ফুলবাড়ী উপজলায়  পাগলা কুকুর কামড়ে আহত অষ্টম শ্রেনীর  এক শিক্ষার্থী মৃত্যু ঘটেছ।  ওই শিক্ষার্থীর নাম হাছান আলী ( ১৫)। সে উপজলার চদ্রখানা ভুতমারী এলাকার জাইদুল হকর ছেলে।  মঙ্গলবার দুপুর বলার  রংপুর মডিকল কলজ হাসপাতাল  চিকিৎসাধীন অবস্য়া মত্যু বরন করন । মেধাবি ওই শিক্ষার্থীর অকাল  মত্যুত  শোেকর ঢল নেমেএসেছে ।  


নিহতের দাদী স্বপ খাতুন জানান ১৮/২০ আগ সকাল বেলা ভারতীয় সীমান্ত এলাকা থেকে একটি কুকুর উপজলার  পানিমাছকুটি গ্রাম প্রবেশ কর। এ সময় এলাকার সাধারণ কুকুর ধাওয়া দেয়। পথচারীরা দেেখ পাগলা কুকুর, পাগলা কুকুর বলে চিৎকার করতে থাকে। লোকজন কিছু বুঝে উঠার আগেই কুকুর টি যাকে সামনে পায় তাকেই কামড়াতে শুরু কর। এ ভাব কামড়িয় ১১জনকে আহত করে। এদের  মধ্য  আমার  নাতী হাছান আলী (১৪) ফুলবাড়ী শিশু পার্কের  উঠান বসে ছিল। তখন পাগলা কুকুটি মাঠর একটি ছাগলকে কামড়িয় আহত কর।  হাছান আলী ছাগলটিকে বাঁচার জন্য এগিয় গেলে তার কমড়ে কামড়িয়ে ক্ষতবিক্ষত করে। পরে বাড়ীত এসে বিষয়টি পরিবারক অবগত করেন ।  দুঃস্থ অসহায় গরীব পরিবার টির অথনৈতিক সংকটর কারন ছেলেটির সু-চিকিৎসা  না কর  স্য়ানীয় ভাব কবিরাজীর মাধ্যম ঝাড়ফুপ নেয়। এতে ছেলেটির  অবনতী হল গত সোমবার  রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল  চিকিৎসার জন্য ভর্তি হয়। সেখান চিকিৎসাধীন অবস্হায় মঙ্গলবার  দুপুর মৃতু বরন করেন। 


ওই শিক্ষার্থীর বন্ধু পারভেজ জামান জানান মেধাবি ও ভাল খেলায়াড়ার ছিল হাছান আলী। সঠিক চিকিৎসায়  না নেয়ায় অবহলায় সে মারা যাব তা ভাবত পারিনি। 


কুটিবাড়ী মর্ডান উচ বিদ্যালয়র প্রধান শিক্ষক ও ইউপি সদস্য আজগার আলী জানান, হাছান আলী আমাদর  বিদ্যালয় অষ্টম শ্রেণীর  শিক্ষার্থী ছিল। সে জলাতঙ্ক রোগে আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে অসুস্হ ছিল বলে শুনছি। চিকিৎসা সঠিক হয়ছ কি না জানি না ,তবে মঙ্গলবার তার মত্যু হয়েছে।