কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক, চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাসের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে এবং বাকী আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কুষ্টিয়ার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএএ, বিপিএম,পিপিএম এর নিকট কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ ৪ সংগঠন যৌথভাবে স্মারকলিপি প্রদান করে। আজ ১৮ ফেব্রুয়ারী রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করা হয়।

কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক,  চ্যানেল টুয়েন্টিফোরের স্টাফ রিপোর্টার শরীফ বিশ্বাসের উপর সন্ত্রাসী  হামলার প্রতিবাদে এবং বাকী আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে কুষ্টিয়ার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব বিপিএএ, বিপিএম,পিপিএম এর নিকট কুষ্টিয়া টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনসহ ৪ সংগঠন যৌথভাবে স্মারকলিপি প্রদান করে। আজ ১৮ ফেব্রুয়ারী রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে এই স্মারকলিপি প্রদান করা হয়। 

এ সময় উপস্থিত ছিলেন কুষ্টিয়া প্রেস ক্লাব ( কেপিসি)'র সভাপতি রাশেদুল ইসলাম বিপ্লব, টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি জাহিদুজ্জামান, জেলা প্রেস ক্লাবের সহ সভাপতি মজিবুল শেখ, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়ার সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, কুষ্টিয়া প্রেস ক্লাবের প্রচার সম্পাদক এইচ এম বেলাল, সাংবাদিক ইউনিয়নের প্রচার সম্পাদক চাঁদ আলী, সদস্য সুমন মাহমুদ,  রাসেল আহমেদ, আরিফ খন্দকার প্রমুখ।এ সময় পুলিশ সুপার  এএইচএম আবদুর রকিব বলেন, অপরাধী যেই ই হোক তাকে আইনের আওতায় আনা হবে। ইতোমধ্যে দুজন আসামী গ্রেফতার হয়েছে, বাকীদের গ্রেফতারে অভিযান চলছে।সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে বাকী আসামীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান।