আনোয়ারা থানার অফিসার ইনচার্জ (ওসি) সোহেল আহম্মদ বলেন, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গ্রেপ্তার ওই নারীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে।

বসত ঘরের মাটি খুঁড়তেই বেড়িয়ে এলো চোলাই মদের এক বিশাল স্তুপ। যেখানে সারিবদ্ধ করে রাখা ছিল ৩৬টি বস্তায় ভরে ৭২০ লিটার চোরাই মদ। গত শুক্রবার(১১ আগষ্ট) রাত সাড়ে ১২টার দিকে চট্টগ্রামের আনোয়ারা থানা পুলিশের এক বিশেষ অভিযানে এসব মদ উদ্ধার হয় উপজেলার চাতরী ইউনিয়নের কৈনপুরা গ্রাম থেকে। এ সময় ঘটনায় জড়িত থাকার অভিযোগে শামীমা আক্তার (২৬) নামে এক নারীকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারের মূলহোতা কৌশলে পালিয়ে যায়।

পুলিশ জানায়, গ্রামবাসীর দেওয়া তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে ওই এলাকায় অভিযান চালানো হয়। এ সময় শামীমা আক্তারকে আটক করে তার দেওয়া তথ্যমতে বসতভিটার মাটি খনন করা হয়। সেখানে মাটির নিচে সারিবদ্ধ করে রাখা ৩৬ বস্তা চোলাই মদ পাওয়া যায়। প্রতিটি বস্তা থেকে ২০ লিটার করে মোট ৭২০ লিটার দেশীয় তৈরি চোরাই মদ পাওয়া যায়।

আনোয়ারা থানার অফিসার ইনচার্জ  (ওসি) সোহেল আহম্মদ বলেন, এ ব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। গ্রেপ্তার ওই নারীকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে সোপর্দ করা হবে। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।