আনোয়ারায় অস্ত্র ঠেকিয়ে এক খামারির ৯ গরু লুট করা হয়েছে। এসময় অস্ত্রধারীদের মারধরে মো. রায়হান (৫২) নামের এক কর্মচারী আহত হয়েছে বলে জানা গেছে। গত ২৬ মার্চ মধ্যরাতে উপজেলার বারখাইন ইউনিয়নের পিএবি সড়কের ধানপুরা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। গরু গুলোর আনুমানিক মূল্য ১৮ লক্ষাধিক টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। আহত কর্মচারী মো. রায়হানকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

আনোয়ারায় অস্ত্র ঠেকিয়ে এক খামারির ৯ গরু লুট করা হয়েছে। এসময় অস্ত্রধারীদের মারধরে মো. রায়হান (৫২) নামের এক কর্মচারী আহত হয়েছে বলে জানা গেছে।
গত ২৬ মার্চ মধ্যরাতে উপজেলার বারখাইন ইউনিয়নের পিএবি সড়কের ধানপুরা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। গরু গুলোর আনুমানিক মূল্য ১৮ লক্ষাধিক টাকা বলে জানিয়েছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী। আহত কর্মচারী মো. রায়হানকে আনোয়ারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

খামারের পরিচালক সাদ্দাম হোসেন জানান, ২৬ মার্চ দিবাগত রাত ৩টার দিকে একদল সশস্ত্র দুর্বৃত্ত আমাদের খামারে হানা দিয়ে খামারের কর্মচারীকে অস্ত্রের মুখে জিম্মি করে।আর অপর কর্মচারী মো. রায়হান (৫২) কে বেঁধে রেখে খামারের ৯ টি গরু গাড়িতে করে উঠিয়ে নিয়ে যায়। এ সময় দুর্বৃত্তদের মারধরে মো. রায়হান আহত হয়। লুট করে নিয়ে যাওয়া গরু গুলোর মূল্য ১৮ লক্ষাধিক টাকা হবে। খামারের কর্মচারী আবদু শুক্কুর জানান, রাত আনুমানিক ৩ টার দিকে কোন কিছু বুঝে উঠার আগে ১২/১৩ জন অপরিচিত লোক খামারের গেটের দরজার তালা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে আটকে রাখে।

এ সময় রায়হান বাঁধা দিলে তাকে মারধর করে আহত করে বেঁধে রেখে খামারের ১৩টি গরু লুট করে নিয়ে যাওয়ার সময় ৪টি গরু পার্শ্ববর্তী বিলে পালিয়ে যায়। পরবর্তী ৪ টি গরু খুঁজে পাই আর ৯ টি গরু গাড়িতে উঠিয়ে নিয়ে যায়।

এ ব্যাপারে আনোয়ারা থানায় যোগাযোগ করা হলে থানার কর্মকর্তা জানান, মুঠোফোনে একটি খামার থেকে গরু চুরি হয়েছে বলে জানানো হয়। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।