ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬ষ্ঠ সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরাইল উপজেলা বিএনপি সেক্রেটারী এডঃ নুরুজ্জামান লস্কর তপু বিএনপির হাইকমান্ডের নির্দেশে নির্বাচন থেকে সরে গিয়ে মনোনয়ন প্রত্যাহার করলেন। তিনি বরিবার সকালে উপজেলা শহীদ মিনার চত্বরে বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী নিয়ে সংবাদ সম্মেলন করে মনোনয়ন প্রত্যাহার ঘোষনা করেন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার ৬ষ্ঠ  সরাইল উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী সরাইল উপজেলা বিএনপি সেক্রেটারী এডঃ নুরুজ্জামান লস্কর তপু বিএনপির হাইকমান্ডের নির্দেশে নির্বাচন থেকে সরে গিয়ে মনোনয়ন প্রত্যাহার করলেন। তিনি বরিবার সকালে উপজেলা শহীদ মিনার চত্বরে বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী নিয়ে সংবাদ সম্মেলন করে মনোনয়ন প্রত্যাহার ঘোষনা করেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, চলমান উপজেলা পরিষদ নির্বাচনে আমার শতভাগ বিজয়ী হওয়ার সম্ভাবনা ছিল। তথাপি দেশ নায়ক তারেক রহমান ও ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিবের সুপরামর্শে আমি উপজেলা পরিষদ। চেয়ারম্যান পদে প্রার্থী দাখিলী মনোনয়ন প্রত্যাহার করিলাম। 

সংবাদ সভাপতিত্ব করেন উপজেলা বিএন উপজেলা বিএনপির সভাপতি আনিছুল ইসলাম ঠাকুর। উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলাল মোহাম্মদ আলী, যুবদলের আহবায়ক আবু সুফিয়ান, যুবদলের সদস্য সচিব নুর আলম, সেচ্চাসেবক দলের আহবায়ক মেহেদী হাসান, বিএনপি নেতা, বাবুল, মাজহার, কাঞ্চন, ফারুক সহ বিভিন্ন ইউনিয়নের অংগ সংঠনের নেতৃবৃন্দ।