সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ৬টি পাহাড়ের পর আর একটি পাহাড়ের পাদদেশে এরশাদ নামের এক ব্যক্তির লাশ পড়ে ছিল।

সীতাকুণ্ডের বাড়বকুন্ড ইউনিয়নের গহীন পাহাড়ে এবার এরশাদ নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার সন্ধ্যা ৬টার দিকে বাড়বকুণ্ডের পাহাড়ি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। তিনি বাড়বকুণ্ড ইউনিয়নের নতুন পাড়া গ্রামের নুর বক্সের ছেলে। লাশের গায়ে ধারালো বস্তুর আঘাতের চিহ্ন পাওয়া গেছে। স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকজন কৃষক তার নিজের কলাবাগানে এরশাদের লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় ইউপি মেম্বার মো. সোহেলকে খবর দেয়।

মেম্বার খবরটি পুলিশকে অবগত করলে অফিসার ইনচার্জের (ওসি) নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেন। সীতাকুণ্ড থানার ওসি তোফায়েল আহমেদ বলেন, ৬টি পাহাড়ের পর আর একটি পাহাড়ের পাদদেশে এরশাদ নামের এক ব্যক্তির লাশ পড়ে ছিল। খবর পেয়ে লাশটি উদ্ধারের পর সুরতহাল করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। লাশের বাম পায়ে ধারালো কোন বস্তুর দ্বারা সৃষ্ট কয়েকটি গভীর ক্ষত রয়েছে।

এছাড়া সিগারেট জাতীয় কোন কিছুর আগুন দিয়ে তার পিঠে আগুনের ছ্যাঁকা দেওয়া হয়েছে। এর আগে গত বৃহস্পতিবার ভোরে উপজেলার সলিমপুর ইউনিয়নের সাঙ্গু রোডে নুর নবী নামের তেলের ডিপোর এক পাহারাদারকে খুন করে তারই রুমমেট নুর মোহাম্মদ নামের এক তরুণ। এ ঘটনায় নিহতের ছেলের দায়ের করা মামলায় গ্রেপ্তার আসামি নুর মোহাম্মদ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে