গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাজিম উদ্দিনের মৃত্যু হয়। এর আগে, একইদিন দুপুরে নান্দাইল উপজেলার উত্তর জাহাঙ্গীরপুর গ্রামে মাজিম উদ্দিনকে পিটিয়ে আহত করেন হালিমা এবং তার ভাইয়েরা।

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় বাড়ির সীমানা নিয়ে বিরোধে ভাগনির লাঠির আঘাতে মামা মাজিম উদ্দিনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার পর থেকে অভিযুক্ত ভাগনি হালিমা খাতুন এবং তার ভাইয়েরা পলাতক রয়েছেন। গত শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাজিম উদ্দিনের মৃত্যু হয়।

এর আগে, একইদিন দুপুরে নান্দাইল উপজেলার উত্তর জাহাঙ্গীরপুর গ্রামে মাজিম উদ্দিনকে পিটিয়ে আহত করেন হালিমা এবং তার ভাইয়েরা। নান্দাইল মডেল থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ জানান, মাজিম উদ্দিনের সঙ্গে তার ভাগনি হালিমা, নাছিমা এবং ভাগনে আব্দুর রাশিদ, কাদির, আলামিন, হালিমদের জমির সীমানা নিয়ে বিরোধ চলছিল। গত শুক্রবার দুপুরে তাদের জমির সীমানা নিয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে হালিমা তার হাতে থাকা কাঠের লম্বা লাঠি দিয়ে মামা মাজিম উদ্দিনের মাথায় আঘাত করেন।

এতে মাজিম উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। পরে নাছিমা, আব্দুর রাশিদ, কাদির, আলামিন, হালিম তাকে কুপিয়ে এবং পিটিয়ে গুরুতর আহত করেন। মাজিম উদ্দিনকে উদ্ধারে করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে তার মৃত্যু হয়। তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে। এছাড়া এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।