নীলফামারীতে অগ্নিকান্ডে পাঁচটি ব্যবসায়িক প্রতিষ্ঠান ভষ্মিভুত হয়েছে।বুধবার দুপুরে(২২মে) জেলা শহরের চৌরঙ্গি মোড়ে এই ঘটনা ঘটে।অগ্নিকান্ডে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

নীলফামারীতে অগ্নিকান্ডে পাঁচটি ব্যবসায়িক প্রতিষ্ঠান ভষ্মিভুত হয়েছে।বুধবার দুপুরে(২২মে) জেলা শহরের চৌরঙ্গি মোড়ে এই ঘটনা ঘটে।অগ্নিকান্ডে প্রায় ২০লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা।

এর মধ্যে একটি মিষ্টি দোকান, একটি হোমিও চিকিৎসকের চেম্বার, একটি ফলের গোডাউন, একটি রেষ্টুরেন্ট ও একটি মেশিনারী দোকান রয়েছে।ফায়ার সার্ভিস ও স্থানীয় সুত্র জানায়, আইডিয়াল হোমিও চেম্বার থেকে অগ্নিকান্ডের সুত্রপাত ঘটলে মুহুর্ত্বের মধ্যে আশপাশ ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে নীলফামারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

ক্ষতিগ্রস্থ বৈশাখী সুইট এন্ড কনফেকশনারীর স্বত্বাধিকারী প্রবীর দাস জানান, অগ্নিকান্ডে সর্বস্ব পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় দশ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে আমার।ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স নীলফামারী জেলা কার্যালয়ের উপ-সহকারী পরিচালক এনামুল হক জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনি আমরা। অগ্নিকান্ডের সূত্রপাত কিভাবে হয়েছে সেটি উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।