ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান পেয়েছে ডোমারবাসী। বুধবার ৬ষ্ঠ দফা উপজেলা পরিষদ নির্বাচন সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়। ৭৫ টি ভোট কেন্দ্রে সকাল থেকে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

ডোমার উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম নারী চেয়ারম্যান পেয়েছে ডোমারবাসী। বুধবার ৬ষ্ঠ দফা উপজেলা পরিষদ নির্বাচন সকাল থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ও শান্তিপুর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়। ৭৫ টি ভোট কেন্দ্রে সকাল থেকে ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

বিএনপি ও জামাত নির্বাচন বর্জন করায় ভোটার উপস্থিতি ছিল তুলনামুলক কম।নির্বাচনে চেয়ারম্যান পদে আটজন, ভাইস চেয়ারম্যানপদে আটজন ও মহিলা ভাইস চেয়ারম্যানপদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন।চেয়ারম্যান পদে আটজন প্রার্থীর মধ্যে নারী প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করেন যুব মহিলা লীগের কেন্দ্রিয় নেত্রী সরকার ফারহানা আকতার সুমি।

নির্বাচনে সরকার ফারহানা আকতার সুমি ৩৯ হাজারের বেশি ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বলে প্রাথমিক ফলাফলে জানা গেছে। যদিও সরকারীভাবে এখনো ফলাফল ঘোষনা হয়নি। নিকটতম প্রতিদ্ব›দ্বী হিসেবে রয়েছেন বর্তমান চেয়ারম্যান তোফায়েল আহমেদ। ডোমারের ইতিহাসে কোন নির্বাচনে এই প্রথম কোন নারী চেয়ারম্যানপদে বিজয় লাভ করলেন।