"প্রাণিসম্পদে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৮ এপ্রিল বৃহঃবার সকাল সাড়ে ১১ টায় কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে ।


"প্রাণিসম্পদে ভরবো দেশ,গড়বো স্মার্ট বাংলাদেশ" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৮ এপ্রিল বৃহঃবার সকাল সাড়ে ১১ টায়  কুড়িগ্রামের ফুলবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে ।

 উপজেলা পরিষদ চত্বরে প্রাণিসম্পদ ও ডেইরী উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) এর সহযোগিতায় ও বাস্তবায়নে ফুলবাড়ী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে দিনব্যাপী এ প্রাণিসম্পদ প্রদর্শনী অনুষ্ঠিত হয়।

প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার রেহেনুমা তারান্নুম। এসময় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানী সরকার, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা আরিফুর রহমান কনক, ফুলবাড়ী থানার ওসি প্রাণকৃষ্ণ দেবনাথ, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মাহবুব হোসেন সরকার লিটু প্রমূখ। 

উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফুলবাড়ি উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সোহেলী পারভীন,উপজেলা মৎস্য কর্মকর্তা রায়হান সরদার,ফুলবাড়ী জোনাল অফিস( কুড়িঃলাল) ডিজিএম আসাদুজ্জামান, ১ নং নাও ডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসান আলী, দুই নং শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান শরিফুল আলম ফল, ৬ নং কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান মনিরুজ্জামান মানে সহ বিভিন্ন হামারীগণ ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা জানান ফুলবাড়ী উপজেলা প্রাণিসম্পদ ও ভেটেনারি হাসপাতালের আয়োজনে আজকের এই মেলায় বিভিন্ন ধরনের পশুপাখির প্রদর্শন দেখতে পেলাম খুব ভালো লাগলো। খামারীদেরকেও বিভিন্ন প্রকার সুযোগ সুবিধা দিয়েছেন বলে আমরা জানলাম। ধন্যবাদ জানাচ্ছি আজকের এই অনুষ্ঠানের আয়োজককে।