কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক মাতালের। আজ সকাল সাড়ে ১০ টার দিকে মনমারা এলাকা থেকে অজ্ঞাত নামা (৩৫) এই ব্যক্তির লাশ উদ্ধার করে ভৈরব রেলত্তয়ে থানার পুলিশ। তার ঘা-খালি পড়নে একটি নীল ও বেগুনি কালারের লুঙ্গি পরিহিত।

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল এক মাতালের। আজ সকাল সাড়ে ১০ টার দিকে মনমারা এলাকা থেকে  অজ্ঞাত নামা (৩৫) এই ব্যক্তির লাশ উদ্ধার করে ভৈরব রেলত্তয়ে থানার পুলিশ।  তার ঘা-খালি পড়নে একটি নীল ও বেগুনি কালারের লুঙ্গি পরিহিত।

তার পরিচয় সনাক্তকরণে জেলা পিবিআই কে সংবাদ দেত্তয়া হয়েছে। তাদের ভৈরব পৌঁছে ফিঙ্গারপ্রিন্ট সহ প্রয়োজমীয় কার্জক্রম শেষে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানিয়েছেন এসআই নয়ন সরকার। পুলিশের ধারণা সকালে পাশের হরিজন পল্লী থেকে মদখেয়ে রেললাইন পার হত্তয়ার সময় কোন এক ট্রেনের সাথে ধাক্কা লেগে তার মৃত্যু হয়।

জানা যায় আজসকালে ভৈরব রেলত্তয়ের মনমরা রেলসেতু ও মেঘনা রেলসেতুর মধ্যেবর্তি এলাকায় রেললাইনের পাশে এক ব্যক্তির মৃতদেহ পড়ে থাকতে দেখে রেলত্তয়ে পুলিশ কে খবর দেই এলাকাবাসী। খবর পেয়ে রেলত্তয়ে ভৈরব রেলত্তয়ে  পুলিশ ঘটনা স্থলে পৌছে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি করে লাশটি উদ্ধার করে রেলওয়ে থানায় নিয়ে আসা হয়।

রেলত্তয়ে পুলিশ উপপরিদর্শক নয়ন সরকার জানান,এলাকা বাসী খবর পেয়ে ঘটনা স্থলে পৌছে লাশের সূরতহাল রিপোর্ট তৈরি করি।তার শরির মাথায় আঘাত থাকায় এবং পাশেই হরিজন পল্লীর অবস্থান থেকে মনে হচ্ছে মদ খেয়ে রেললাইন পার হত্তয়ার সময় সে যে কোন ট্রেনের ধাক্কায় সে মারা যায়।তার কোন পরিচয় সনাক্তকরণে পিবিআই কে সংবাদ দেত্তয়া হয়েছে তারা ফিঙ্গার প্রিন্ট সংগ্রহ শেষে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এই ঘটনায় ভৈরব রেলত্তয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।