এমতাবস্থায় শান্তি-শৃঙ্খলা রক্ষায় নুরুল ইসলামের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা গোয়ালন্দ উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে আয়োজিত মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ - সমাবেশ হতে এ আল্টিমেটাম ঘোষনা করা হয়।

রাজবাড়ীর গোয়ালন্দে ইমাম মাহাদী দাবিদার নুরুল ইসলাম ওরফে নুরাল পাগলা ও তার ছেলে মেহেদী নুরতাজ ওরফে নুরতাজ নোভা'র ইসলাম বিরোধী কর্মকাণ্ড বন্ধে ৭ দিনের আল্টিমেটাম ঘোষনা করেছেন আলেম-ওলামারা।

এমতাবস্থায় শান্তি-শৃঙ্খলা রক্ষায়  নুরুল ইসলামের বাড়ির বাইরে পুলিশ মোতায়েন করা হয়েছে। শুক্রবার বাদ জুম্মা গোয়ালন্দ উপজেলার সর্বস্তরের তৌহিদী জনতার ব্যানারে আয়োজিত মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ - সমাবেশ হতে  এ আল্টিমেটাম ঘোষনা করা হয়।

গোয়ালন্দ শহীদ মুক্তিযোদ্ধা ফকির  মহিউদ্দিন আনছার ক্লাব মায়দানে এ বিক্ষোভ - সমাবেশ অনুষ্ঠিত হয়।কর্মসূচিতে সভাপতিত্ব করেন  গোয়ালন্দ আল-জামিয়া নিজামিয়া-আরাবিয়া কওমী মাদ্রাসার অধ‍্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম কাসেমী।

সমাবেশে গোয়ালন্দ পৌর ইমাম কমিটির সভাপতি মাওলানা মুফতী সামছুল হুদা ও গোয়ালন্দ বাজার বড় মসজিদের ইমাম হাফেজ আবু সাইদ তাদের বক্তব্যে বলেন, গোয়ালন্দ পৌরসভার ৫ নং ওয়ার্ডের বাসিন্দা নুরুল ইসলাম ওরফে নুরাল পাগলা নিজেকে ইমাম মাহাদী দাবি করে বহু বছর ধরে ধর্মপ্রাণ মুসলমানদের ধোকা দিয়ে আসছে।তাদের দিয়ে শিরকের মতো কঠিন গোনাহ করাচ্ছে। সেখানে গড়ে তুলেছে আলিশান অট্টালিকা।

অপরদিকে তার ছেলে ঢাকা,ফরিদপুর সহ দেশের বিভিন্ন স্থানে আস্তানা গড়ে খৃস্ট ধর্মের প্রচারনা চালাচ্ছে। বেশ কয়েক বছর আগে মুসলমানদের আন্দোলনের মুখে নুরাল পাগলা আর এ সকল কর্মকান্ড করবেনা বলে মুচলেকা দেয়। কিন্তু তিনি তার  ইসলাম বিরোধী অপকর্ম বন্ধ করেননি। আমরা আর এগুলো বরদাশত করব না। আমরা শান্তি চাই।তাই প্রশাসনকে এগুলো বন্ধে ব্যবস্থা নিতে ৭ দিনের আল্টিমেটাম দিচ্ছি। অন্যথায় আগামি শুক্রবার হতে ধর্মপ্রাণ মুসলমানেরা এগুলো কঠোরভাবে প্রতিহত করবে।

সমাবেশে আরো বক্তব্য রাখেন গোয়ালন্দ পৌর ইমাম কমিটির  সাধারণ সম্পাদক মুফতি আজম আহমেদ, মুফতি আব্দুল লতিফ, গোয়ালন্দ উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম বাবলু, সাবেক পৌর কাউন্সিলর নাসির উদ্দিন রনি প্রমুখ। গোয়ালন্দ ঘাট থানার ওসি মোহাম্মদ রাকিবুল ইসলাম বলেন, ইমাম মাহাদী ইস্যু নিয়ে যাতে কোন অশান্তি না হয়, শান্তিপূর্ণ ফয়সালা হয় আমি সে জন্য সকল পক্ষের সাথে আলাপ-আলোচনা চালিয়ে যাচ্ছি। 

এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা জ্যোতি বিকাশ চন্দ্র বলেন, আমার কাছে এর আগেও এ বিষয় নিয়ে আলেম-ওলামারা এসেছিলেন। আমি ইতিমধ্যে নুরুল ইসলামকে তার কর্মকান্ড বন্ধ করতে  অনুরোধ জানিয়েছি। প্রয়োজনে আবারও বলব।