রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীর  সাথে রাঙ্গামাটি মেডিকেল কলেজের শিক্ষার্থীর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত। রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী এর সহযোগিতায় বৃহস্পতিবার (৩ আগস্ট) বিকাল ৪ টায় রাঙ্গামাটি মারী স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলা শুরুর পূর্বে শোকাবহ আগস্ট উপলক্ষ্যে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং তার পরিবারের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়৷ প্রথমার্ধে রাবিপ্রবি ৪-০ গোলে এগিয়ে থাকে।

বিরতির পর রামেক ২টি গোল পরিশোধ করতে সক্ষম হয়। রাবিপ্রবির পক্ষে ৩টি গোল করে হ্যাট্রিক করেন হৃদয় চাকমা ও  ১টি গোল আত্মঘাতী হয়। রামেকের পক্ষে ২টি গোল করেন মোঃ ফারুক। ৪-২ গোলে এগিয়ে থেকে খেলা শেষ করে জয় লাভ করে রাবিপ্রবি৷ খেলা শেষে পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  রাঙ্গামাটি জেলা ক্রীড়া সংস্থার অন্যতম ক্রীড়া সংগঠক এবং রাঙ্গামাটি পার্বত্য জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ওয়াশিংটন চাকমা। তিনি বলেন, খেলায় হারজিত থাকবে।

দিন শেষে আমরা শুধু আনন্দ করার জন্য খেলবো এবং খেলা আয়োজন করায় আয়োজকদের ও দুই দলের খেলায়াড়দের ধন্যবাদ জানান। আয়োজকদের মধ্যে রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী হাসু দেওয়ান আমাদের জানান, রাঙ্গামাটি জেলার সর্বোচ্চ বিদ্যাপীঠ রাঙ্গামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ও মেডিকেল কলেজের শিক্ষার্থীদের মধ্যে পারস্পরিক সৌহার্দপূর্ণ সম্পর্ক স্থাপন ও বিভিন্ন ধরণের পারস্পরিক সহযোগিতা বজায় রাখার উদ্দেশ্যে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।