ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের দক্ষিন শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সিরাজুল ইসলাম তালুকদার গতকাল রাত ৯.৩০ ঘটিকায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি---- রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো৬৬ বছর।

ফরিদপুরের সদরপুর উপজেলার কৃষ্ণপুর ইউনিয়নের দক্ষিন শৌলডুবী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ সিরাজুল ইসলাম তালুকদার গতকাল রাত ৯.৩০ ঘটিকায় ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন(ইন্নালিল্লাহি---- রজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো৬৬ বছর।

তিনি ২পুত্র ১ কন্যা ১স্ত্রীসহ বহু আত্মীয় স্বজন রেখে যান। আজ সোমবার সকাল ১০টায় দক্ষিন শৌলডুবী সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সদরপুর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মোরাদ আলীর নেতৃত্বে ফরিদপুর জেলা পুলিশের একটি চৌকস দল গার্ড অব অর্নার প্রদান করেন। পরে মরহুমের নামাজে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে লাশ দাফন সম্পন্ন করা হয়। তার মৃত্যু সদরপুর উপজেলার সকল মুক্তিযোদ্ধাসহ সকল শ্রেণির মানুষ মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।