কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবিক) মোছা: হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: আকরামুল হোসেন পিপিএম ।

শেরপুরে ধূমপান ও তামাকজাত দ্রব্য ব্যবহার নিয়ন্ত্রণ আইণ বাস্তবায়নে তামাক বিরোধী বিরোধী প্রশিক্ষন অনুষ্ঠিতি হয়েছে । ৯ জুলাই মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের কার্যলয়ের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও জাতীয় তামাক নিয়ন্ত্রণ,স্বাস্থ সেবা বিভাগ স্বাস্থ্য ওপরিবার কল্যাণ মন্ত্রনালয়ের সহযোগিতায় কর্মশালা অনুষ্ঠিতি হয় ।

কর্মশালায় অতিরিক্ত জেলা প্রশাসক (র্সাবিক) মোছা: হাফিজা জেসমিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম ।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো: আকরামুল হোসেন পিপিএম ।

কর্মশালায় তামাক ও তামাকজাত দ্রব্য ব্যবহারে ক্ষতিকর দিকনিয়ে বিভিন্ন আলোচনা সহ তামাক ও ধূমপানের কূফল সম্পর্কে ব্যক্তি ও জাতীয় পর্র্য়ায়ে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে গুরুত্ব আপরোপ করে আলোচক গন বক্তব্য রাখেন। এ সময় শেরপুর  স্থানীয় সরকার বিভাগের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা ও গনমাধ্যম  কর্মীরা উপস্থিত ছিলেন।