নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে সিল মারা ব্যালটের সঙ্গে ছবি তুলেছেন মো মানিক নামে এক আওয়ামী লীগ নেতা।সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত আইডিতে পোস্ট করেছেন।এ বিষয়ে জানতে ওই আওয়ামী লীগ নেতাকে ফোন করা হলে তিনি ছবিটি ফেসবুক থেকে তুলে নেন।

নীলফামারীর ডিমলা উপজেলা পরিষদ নির্বাচনে সিল মারা ব্যালটের সঙ্গে ছবি তুলেছেন মো মানিক নামে এক আওয়ামী লীগ নেতা।সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের ব্যক্তিগত আইডিতে পোস্ট করেছেন।এ বিষয়ে জানতে ওই আওয়ামী লীগ নেতাকে ফোন করা হলে তিনি ছবিটি ফেসবুক থেকে তুলে নেন।

বুধবার (৮মে) দুপুরের দিকে ডিমলা উপজেলার খগাখড়িবাড়ী ইউনিয়নের উওর বন্দর খড়িবাড়ী স্পেশাল সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দেন মানিক। তিনি খগাখড়িবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলে জানা গেছে।জানা গেছে,আওয়ামী লীগ নেতা মানিক মোবাইল নিয়ে ভোটকেন্দ্রে প্রবেশ করেন।এরপর ব্যালট নিয়ে গোপন বুথে যান। সিল মারার জন্য। সেখানে ব্যালটে সিল মেরে। সিল মারা ব্যালট সহ তার ছবি তুলে ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করেন।

এ বিষয়ে আওয়ামীলীগ নেতা মানিক বলেন। ভোট ও ফেসবুক আইডি আমার ব্যক্তিগত।আমার পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে। তা ফেসবুকে পোস্ট করি।এখানে অন্যায়ের কিছু দেখি না।ডিমলা উপজেলা নির্বাচন কর্মকর্তা শুভ কুমার বলেন ভোট কেন্দ্রের গোপন বুথে প্রকােশ্য ভোট দেওয়ার ছবি তোলা বেআইনি। কোন ভোটার যাতে। ভোট কেন্দ্রে মোবাইল ব্যবহার করতে না পারেন। সে জন্য সেখানে নিয়োজিত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও প্রিসাইডিং কর্মকর্তাদের বিশেষভাবে নজর দেওয়ার কথা বলা হয়েছে এরপরও ওই ব্যক্তি কীভাবে মোবাইল ব্যবহার করছেন তা বোধগম্য নয়।