গতকাল রোববার(৫জুন) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে দু'জনকে আগামী এক মাসের জন্য এ দায়িত্ব দেয়া হয়।

দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদক হলেন ৮০ দশকের দুই ছাত্রলীগ নেতা। তাঁরা হলেন উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির সহ-সভাপতি জাফর উদ্দিন চৌধুরী এবং বর্তমান কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুল করিম চৌধুরী বাবুল। গতকাল রোববার(৫জুন) সন্ধ্যায় উপজেলা আওয়ামী লীগের এক বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে দু'জনকে আগামী এক মাসের জন্য এ দায়িত্ব দেয়া হয়। ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়া জাফর উদ্দিন চৌধুরী ওরফে ভিপি জাফর ১৯৮৭ সালে আনোয়ারা কলেজ ছাত্র সংসদ নির্বাচনে বাংলাদেশ ছাত্রলীগের প্যানেল থেকে ভিপি নির্বাচিত হন এবং ১৯৮৯ সাল থেকে টানা ৮ বছর উপজেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন।  

ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পাওয়া ফজলুল করিম চৌধুরী বাবুল ১৯৮৭ সাল থেকে টানা ১০ বছর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। প্রসঙ্গত- গত ৯ ডিসেম্বর আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে ঘোষিত কমিটির সভাপতি  অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও সাধারন সম্পাদক  জসিম উদ্দিন চৌধুরী পবিত্র হজ্জব্রত পালনের উদ্দেশ্যে সৌদি আরব গমন করবেন। ওই সময়কালে জাফর ও বাুবুল দায়িত্ব পালন করবেন।