আগামী দ্বা-দশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১১৩ পটুয়াখালী ৩ দশমিনা-গলাচিপা আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনের ব্যাপক গনসংযোগ আজ ৭ অক্টোবর রোজ শনিবার সকাল ১১ ঘটিকায় পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামীলীগ ও গলাচিপা পৌর আওয়ামীলীগ আয়োজিত, বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ ও গন মিছিলের আয়োজন করা হয়।

আগামী দ্বা-দশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ১১৩ পটুয়াখালী ৩ দশমিনা-গলাচিপা আসন থেকে দলীয় মনোনয়ন প্রত্যাশী এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটনের ব্যাপক গনসংযোগ

আমাদের দশমিনা প্রতিনিধি ফয়েজ আহমেদ জানান-

আজ ৭ অক্টোবর রোজ শনিবার সকাল ১১ ঘটিকায় পটুয়াখালীর গলাচিপা উপজেলা আওয়ামীলীগ ও গলাচিপা পৌর আওয়ামীলীগ আয়োজিত, বিএনপি ও জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে এক বিক্ষোভ সমাবেশ ও গন মিছিলের আয়োজন করা হয়। আজ সকাল থেকেই ছিল মুশল ধারে বৃষ্টি এবং বজ্রপাত। এই দৃর্যোগপুর্ন আবহাওয়াকে উপেক্ষা করে,দলীয় নেতা-কর্মী ও সমর্থকবৃন্দ নেমে আসেন মাঠে। অতপর গলাচিপা সরকারী কলেজ এলাকা থেকে শুরু হয়ে বর্নাঢ্য মিছিল। মিছিলটি পৌর এলাকার বিভিন্ন সড়ক ঘুরে খানকা মাঠে এসে পথ সভায় গলাচিপা উপজেলা আওয়ামীলীগের প্রবীণ রাজনীতিবিদ ও আইনজীবি এ্যাডভোকেট আঃ খালেক মিয়ার সভাপতিত্বে পথ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,দলীয় মনোনয়ন প্রত্যাশী দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও দশমিনা সদর ইউনিয়ন পরিষদের তিন বারের নির্বাচিত চেয়ারশ্যান এ্যাডভোকেট ইকবাল মাহামুদ লিটন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-গলাচিপা পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক সরদার মোঃ শাহ আলম,গলাচিপা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেন টুটু,মৎস্যজীবি লীগ সাবেক সভাপতি মোঃ জালাল সরদার,  গলাচিপা উপজেলা মহিলা লীগ নেত্রী মনিরা বেগম,যুবলীগ নেতা মোঃ জাহিদ হোসেন,নলুয়াবাগী কৃষক লীগ সভাপতি মোঃ আলাউদ্দিন,দশমিনা উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এ্যাড.কাজী মিজানুর রহমান জুয়েল,দপ্তর সম্পাদক মোঃ মোশারেফ হোসেন মুন্না,কৃষকলীগ সভাপতি মোঃ নূরুল হক হাওলাদার,প্রচার সম্পাদক মোঃ আনোয়ার হোসেন মৃধা,উপজেলা আওয়ামীলীগ সদস্য মুন্সি বাহাদুর আলম,মোঃ আলতাফ হোসেন মৃধা,সদস্য নিলুফার রউফ, মোসাঃ রাজিয়া সুলতানা,দশমিনা উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন হাং,প্রচার সম্পাদক মোঃ কামাল হোসেন হাং সহ আরো অনেকে।