সাক্ষাৎকালে জামায়াতের নেতৃবৃন্দ ইউএনও ও ওসিকে আশ্বস্ত করেন যে,তারা একটি সমৃদ্ধ ও বৈষম্যহীন বাংলাদেশ গড়ার লক্ষ্যে সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত। ইউএনও রুমানা আফরোজ বলেন এ ধরনের সৌজন্য সাক্ষাৎ আদমদীঘি উপজেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের সাথে স্থানীয় রাজনৈতিক দলের সহযোগিতার একটি নতুন মাত্রা যোগ করবে। এই সংকট মুুহুর্তে আইনশৃঙ্খলা রক্ষার্থে জামায়াতের ভুমিকার প্রশংসা করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ।

বগুড়ার আদমদীঘিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমানা আফরোজ এবং আদমদীঘি থানার ভারপ্রাপÍ কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী সম্প্রতি বাংলাদেশ জামায়াতে ইসলামী উপজেলা নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন।

গত রবিবার (২৫ আগষ্ট) বিকাল ৩টায় আদমদীঘি নির্বাহী অফিসারের কার্যালায়ে এবং পরে ভারপ্রাপ্ত কর্মকর্তার কার্যালয়ে এই সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। সাক্ষাৎকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী বগুড়া জেলা পশ্চিম শাখার শুরা সদস্য মাও মোফাজ্জল হক, আদমদীঘি উপজেলা আমির মাও তরিকুল ইসলাম সেক্রেটারী মাও: গোলাম রব্বানী সাবেক উপজেলা আমির ও ভাইস চেয়ারম্যান ইউনুছ আলী, কর্মপরিষদ সদস্য হাফেজ আতোয়ার হোসেন সাবেক মাহিলা ভাইস চেয়ারম্যান মোছা: ফারহানা আহম্মেদ মালাসহ প্রায় অর্ধশত নেতা কর্মীরা।

সাক্ষাৎকালে জামায়াতের নেতৃবৃন্দ ইউএনও ও ওসিকে আশ্বস্ত করেন যে,তারা একটি সমৃদ্ধ ও বৈষম্যহীন বাংলাদেশ গড়ার লক্ষ্যে সর্বাত্মক সহযোগিতা করতে প্রস্তুত। ইউএনও রুমানা আফরোজ বলেন এ ধরনের সৌজন্য সাক্ষাৎ আদমদীঘি উপজেলায় সরকারের বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের সাথে স্থানীয় রাজনৈতিক দলের সহযোগিতার একটি নতুন মাত্রা যোগ করবে। এই সংকট মুুহুর্তে আইনশৃঙ্খলা রক্ষার্থে জামায়াতের ভুমিকার প্রশংসা করেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ।