রবিবার সকালে উপজেলার মুরইল ঈদগাহ মাঠে দুপচাঁচিয়ার গুনাহার ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ আবু তাহের এসব টিউবওয়েল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা জামায়াতের আমীর মাওলানা তরিকুল ইসলাম, নসরতপুর ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা এমদাদুল হক, উপজেলা জামায়াত নেতা গোলাম মোস্তফা ও এমদাদুল হক বাদশা প্রমূখ।

গ্রামে গ্রামে অসহায় মানুষের সুপেয় নিরাপদ পানি নিশ্চিত করতে বগুড়ার আদমদীঘি উপজেলা জামায়াতে ইসলামীর উদ্যোগে বিনামূল্যে ৫০টি টিউবওয়েল বিতরণ করা হয়েছে।

রবিবার সকালে উপজেলার মুরইল ঈদগাহ মাঠে দুপচাঁচিয়ার গুনাহার ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ আবু তাহের এসব টিউবওয়েল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন আদমদীঘি উপজেলা জামায়াতের আমীর মাওলানা তরিকুল ইসলাম, নসরতপুর ইউনিয়ন জামায়াতের আমীর মাওলানা এমদাদুল হক, উপজেলা জামায়াত নেতা গোলাম মোস্তফা ও এমদাদুল হক বাদশা প্রমূখ।

বিনামূল্যে টিউবওয়েল বিতরনকালে ইউপি চেয়ারম্যান নুর মোহাম্মাদ আবু তাহের বলেন, যেসব টিউবওয়েল বিতরন করা হয়েছে প্রত্যকটি  স্থাপন (বসানো) করতে প্রয়োজনীয় খরচও দেওয়া হচ্ছে। নিরাপদ পানি নিশ্চিত করতে প্রথম পর্যায়ে নসরতপুর ও কুন্দুগ্রাম ইউনিয়নে ৫০টি এবং প্রয়োজনে উপজেলা ব্যাপী পর্যায়ক্রমে দুই হাজার টিউবওয়েল বিতরণ করা হবে। এছাড়া যেসব মসজিদে ওযুর ব্যবস্থা নেই সেখানে ওযুখানার ব্যবস্থা করা হবে। উপজেলা আমীর তরিকুল ইসলাম সুবিধভোগীদের উদ্দেশ্য বলেন, আপনারা আজকে যে উপহার পেলেন তা সযত্নে ব্যবহার করবেন এবং প্রতিবেশীরাও যেন এর সুফল ভোগকরতে পারে সে ব্যাপারে কার্পণ্য করবেন না, আর আমাদের জন্য দোয়া করবেন যাতে আমরা মানুশের দুর্দশায় সহযোগীতা করতে পারি।