সাটুরিয়াউপজেলার বরাইদ ইউনিয়ন সংলগ্ন অক্ষয়ের খেয়া ঘাটের পাশে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছেন স্থানীয় ইউপি সদস্য মো রমজান আলী।এতে নদীর উভয় পাশে নদীতে ভাংগন শুরু হয়ে গেছে।

সাটুরিয়াউপজেলার বরাইদ ইউনিয়ন সংলগ্ন অক্ষয়ের খেয়া ঘাটের পাশে অবৈধভাবে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলন করছেন স্থানীয় ইউপি সদস্য মো রমজান আলী।এতে নদীর উভয় পাশে  নদীতে ভাংগন শুরু হয়ে গেছে।

ফসলি জমি নদী গর্ভে বিলীন হয়ে য়াচ্ছে,স্থানটি সাটুরিয়া উপজেলা ও নাগরপুর উপজেলা সিমান্ত এলাকায় হওয়াতে প্রসাশনকে ফাঁকি দিয়ে অবাধে বালু উত্তোলন করছেন।সাটুরিয়া উপজেলার প্রশাসন গেলে, মেশিন সরিয়ে নাগরপুর উপজেলার অংশে নিয়ে যান।

এবং নাগরপুর প্রশাসন গেলে,মেশিন সাটুরিয়া অংশে নিয়ে যান ধৃত ইউপি সদস্য রমজান আলী। এভাবেই বহু বছর ধরে অবৈধভাবে বালু উত্তোলন করে বিক্রি করছে।অভিযোক্ত ইউপি সদস্য রমজান আলীর সাথে যোগাযোগ করলে অবৈধভাবে বালু উত্তোলন করার কথা স্বীকারকরে,এ প্রতিবেদককে সংবাদ পরিবেশনে না করতে অনুরোধ করেন, তিনি বলেন আপনার যা চাই বলুন তবু্ও সংবাদ প্রকাশ করবেন না। এ বিষয়ে সাটুরিয়া ও নাগরপুর   উপজেলা নির্রবাহী কমকর্তা কে জানালে তারা জানান অতি তাড়াতাড়ি ব্যবস্থা নিব।