ঢাকা প্রথম দুইটি একদিনের ম্যাচ হেরে সিরিজ ছাড়া আগে হয়েছিল। তবে তৃতীয় ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে রেকর্ড মার্জিনে জিতল ভারতীয় ক্রিকেট দল। ইশান কিশাণের একার রান করতে পারলো না গোটা বাংলাদেশ দল।

 প্রথমে বেট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উকেট হারিয়ে ৪০৯ রানের পাহাড় প্রমাণ স্কোর করে টিম ইন্ডিয়া। দলের হয়ে সর্বোচ্চ ২১০ রান করেন  ইশান কিশান। তাছাড়া ১১৩ রান করেন বিরাট কোহলি। জবাবে ৩৪ ওভারে ১২৮ রানে অলআউট বাংলাদেশ দল।  রোহিত শর্মা না খেলায় এদিন ভারত কে নেতৃত্ব দেন কেএল রাহুল। ম্যাচে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশের অধিনায়ক লিটন দাস। টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো হয়নি ভারতের। ১৫ রানে মধ্যেই সাজঘরে ফেরত যান শিখর ধাওয়ান।তারপরের ৩২ ওভারে রীতিমতো তাণ্ডব করেন তরুণ ওপেনার ইশান কিশাণ। তাকে সঙ্গে দেন প্রাক্তন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

ইশান কিশাণ ও বিরাট কোহলি দুজন মিলে মোট ২৯০ রানের পার্টনাশিপ করেন দ্বিতীয় উইকেটে। যা আন্তর্জাতিক ক্রিকেট ইতিহাস দ্বিতীয় উইকেট এর চতুর্থ পার্টনারশিপ। যার মধ্যে ২১০ রানের দানবীয় ইনিংস খেলেন ইশান কিশাণ। ২৪ চার ও ১১ টি ছয়ে সাজানো তার ইনিংস। ৪১০ রানের পাহাড় প্রমাণ টার্গেট তাড়া করতে নেমে শুরু থেকেই নিয়মিত ব্যবধানে উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলাদেশ দল। ভারতীয় পেসার ও স্পিনারদের সম্মিলিত প্রয়াসে বড় স্কোর করতে ব্যর্থ হন বাংলাদেশী ব্যাটাররা। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন শাকিব আল হাসান।

এছাড়া ২৯ রান করেন লিটন দাস, ২৫ রান ইয়াসির আলি, ২০ রান করেন মাহমুদল্লাহ।  ভারতের ৩টি উইকেট নেন শার্দুল ঠাকুর, ২টি করে উইকেট নেন অক্ষর প্যাটেল ও উমরান মালিক, ১টি করে উইকেট নেন মোহাম্মদ সিরাজ,কুলদীপ যাদপ, ওয়াশিংটন সুন্দর।  ১৮২ রানে অলআউট হয়ে যায় বাংলাদেশ দল। ২২৭ রানে রেকর্ড মার্জিনে ম্যাচ জেতে ভারত। যা ভারতের ক্রিকেট ইতিহাসের তৃতীয় সর্বোচ্চ জয়।