আজ ১১ই জুন বেলা এগারটায় সরজমিনে গিয়ে দেখা যায় হাসপাতালে বিদ্যুতের অভাবে অপারেশন বন্ধ। পানি নাই। সাধারণ রোগীরা হাসপাতালের বাইরে থেকে পানি কিনে আনছে।

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে গতকাল (১০ই জুন) রাত দশটা থেকে রিপোর্ট লেখা পর্যন্ত বিদ্যুৎ বিচ্ছিন্ন  হয়ে আছে।ভর্তিকৃত রোগীদের অবর্ণনীয় কষ্ট সহ্য করতে হচ্ছে। আজ ১১ই জুন বেলা এগারটায় সরজমিনে গিয়ে দেখা যায় হাসপাতালে বিদ্যুতের অভাবে অপারেশন বন্ধ। পানি নাই। সাধারণ রোগীরা হাসপাতালের বাইরে থেকে পানি কিনে আনছে। বিশেষ করে বয়স্ক ও শিশু রোগীদের কষ্ট অবর্ননীয়। বিদ্যুতের অভাবে আউটডোরে ডাক্তাররা রোগী দেখতে পারছেন না।

বাজিতপুর উপজেলা থেকে আসা মনি নামে এক ভর্তিকৃত রোগীর  অপারেশন করানোর জন্য আজকে নির্ধারিত তারিখ থাকলেও বিদ্যুতের অভাবে অপারেশন করা সম্ভব হচ্ছে না।ব্যথায় কাতর রোগী। সার্জারি বিভাগের ডাক্তার মফিজুর রহমান সজল বলেছেন,বিদ্যুৎ না থাকায় রোগীর অপারেশন করা সম্ভব হচ্ছে না। হাসপাতালের ভারপ্রাপ্ত পরিচালক ডাঃ নুর মোঃ শামসুল আলম রোগীদের ভোগান্তির কথা স্বীকার করে বলেছেন, বিদ্যুৎ কেন্দ্রের সাথে কয়েক দফা যোগাযোগ করেও কোন লাভ হচ্ছে না। বিদ্যুৎ বিভাগ বিদ্যুৎ বিচ্ছিন্নের কোন সদুত্তর দিতে পারেননি। রোগীদের ভোগান্তি লাঘবে অচিরেই কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে রোগীদের সাথে আসা স্বজনরা জোর দাবি জানিয়েছেন।