এ ছাড়া গত শনিবার হাসপাতালে নেওয়ার সময় তার গৃহকর্মী ফাতেমা এবং কয়েকজন আত্মীয়স্বজন ও ব্যক্তিগত কর্মকর্তা খালেদা জিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া শনিবার রাতে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি হয়েছেন।চিকিৎসকরা জানিয়েছেন, বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করাতেই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আজ রোববার বিএনপির পক্ষ থেকে জানানো হয়েছে, দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তার পরিবার ও চিকিৎসকদের বরাত দিয়ে এমন তথ্য জানিয়েছেন বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান।

তিনি বলেন, শনিবার রাতে হাসপাতালে আসার পরই ম্যাডামের বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হয়। এর পর তাকে দেখে যান চিকিৎসকদের টিম। তাৎক্ষণিকভাবে প্রাপ্ত রিপোর্ট পর্যালোচনাও করেন তারা।পারিবারিক সূত্রে জানা যায়, খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে রয়েছেন তার প্রয়াত ছোট ছেলে আরাফাত রহমান কোকোর স্ত্রী সৈয়দ শর্মিলা রহমান। এ ছাড়া গত শনিবার হাসপাতালে নেওয়ার সময় তার গৃহকর্মী ফাতেমা এবং কয়েকজন আত্মীয়স্বজন ও ব্যক্তিগত কর্মকর্তা খালেদা জিয়ার সঙ্গে উপস্থিত ছিলেন।

সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া বর্তমানে এভারকেয়ার হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক সাহাবুদ্দিন তালুকদারের তত্ত্বাবধায়নে চিকিৎসাধীন আছেন। এর আগে শনিবার রাতে বিএনপি চেয়ারপারসনের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের জানান, কয়েকটি পরীক্ষা করতে সময় লাগবে। সেজন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে বিএনপির চেয়ারপারসনকে। রোববার আবারো বেগম জিয়ার স্বাস্থ্যের পরীক্ষা-নিরীক্ষা নিয়ে পর্যালোচনা করবেন চিকিৎসকরা।