টাঙ্গাইল জেলার বাস-মিনিবাস মালিক সমিতি ও বাস, কোচ, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সমন্বয়ে গণপরিবহনে নিরাপদ যাতায়াত নিশ্চিতকল্পে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত ।

ট্রাফিক বিভাগ, জেলা পুলিশ, টাঙ্গাইল এর আয়োজনে নতুন বাসস্ট্যান্ডে টাঙ্গাইল জেলার বাস-মিনিবাস মালিক সমিতি ও বাস, কোচ, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সমন্বয়ে গণপরিবহনে নিরাপদ যাতায়াত নিশ্চিতকল্পে সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড. মোঃ আতাউল গনি জেলা প্রশাসক, টাঙ্গাইল এবং প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, টাঙ্গাইল।

সভায় পলিশ সুপার মহোদয় ঢাকা -টাঙ্গাইল মহাসড়ক এলাকায় আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দস্যুতা, ডাকাতি, ছিনতাই রোধসহ যানজট নিরসন এবং জেলার বাস-মিনিবাস মালিক সমিতি ও বাস, কোচ, মিনিবাস গণপরিবহনে নিরাপদ যাতায়াত নিশ্চিত করতে সচেতনতামূলক নিদের্শনা প্রদান করেন। উক্ত সভায় সভাপতিত্ব করেন খোন্দকার ইকবাল হোসেন, সভাপতি বাস-মিনিবাস মালিক সমিতি, টাঙ্গাইল। 

এ সময় জনাব জয়ব্রত পাল অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) টাঙ্গাইল, জেলা পুলিশের অন্যান্য অফিসারবৃন্দ, জেলার বাস-মিনিবাস মালিক সমিতি ও বাস, কোচ, মিনিবাস শ্রমিক ইউনিয়নের সকল পর্যায়ের সদস্যবৃন্দসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।