মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ১টার দিকে সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের বর্তাপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ব্যক্তি পিরুজালী ইউনিয়নের বর্তাপাড়া গ্রামের সফিউর রহমান মাস্টারের ছেলে এবং বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজ এর ছোট ভাই মোতালেব হোসেন (৫২)। এ সময় মুক্তিযোদ্ধার স্ত্রী সন্তান সহ আরো কয়েক জন আহত হয়।

গাজীপুর সদর উপজেলায় পূর্ব বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা চালিয়েছে ইউপি সদস্য। এ ঘটনায় মুক্তিযোদ্ধার পরিবারের এক জন নিহত সহ তিন জন আহত হয়েছে।

মঙ্গলবার (৬ আগস্ট) দুপুর ১টার দিকে সদর উপজেলার পিরুজালী ইউনিয়নের বর্তাপাড়া এলাকায় এঘটনা ঘটে। নিহত ব্যক্তি পিরুজালী ইউনিয়নের বর্তাপাড়া গ্রামের সফিউর রহমান মাস্টারের ছেলে এবং বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজ এর ছোট ভাই মোতালেব হোসেন (৫২)। এ সময় মুক্তিযোদ্ধার স্ত্রী সন্তান সহ আরো কয়েক জন আহত হয়।

নিহতের পরিবার জানায়, সরকার পতনের পর বিজয় মিছিল থেকে ফিরে আসার সময় পিরুজালী ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও আওয়ামীলীগ নেতা শহিদুল ইসলাম শহীদ ও তার ছেলে নাহিদ এবং ভাতিজা শাওন সহ আরো অজ্ঞাত ৫/৬ জন দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায় বীর মুক্তিযোদ্ধা মুস্তাফিজ এর পরিবারের উপর। এসময় মুক্তিযোদ্ধা মুস্তাফিজ এর ছোট ভাই মোতালেব কে এলোপাথাড়ি কুপিয়ে গুরুতর আহত করে ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম শহীদ।

এ সময় তাকে বাঁচাতে গেলে মুক্তিযোদ্ধা সহ তার পরিবারের আরো ৩ সদস্য আহত হয়। পরে আহতদের কে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোতালেবকে মৃত ঘোষণা করে।

মুক্তিযোদ্ধা মুস্তাফিজ জানাযায়, জমি নিয়ে বিরোধের জেরে আমার এবং আমার পরিবারের উপর দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। এতে আমার ছোট ভাই নিহত হয়েছে এবং আমি সহ পরিবারের অনেকেই আহত হয়েছে। এছাড়াও আমার পরিবারের আরো কয়েকজন সদস্য গুরুতর আহত হয়ে। তবে এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াদিন  রয়েছে বলেও জানান এ মুক্তিযোদ্ধা।