জানা যায়, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ গাজীপুর জেলার বাইতুল মাল সম্পাদক মোল্লা আবু বক্কর ছিদ্দিক ও প্রশিক্ষণ বিভাগের সম্পাদক, সদর উপজেলা শাখার সভাপতি মুফতী ফয়জুল্লাহ এর নেতৃত্বে যুব মজলিসের দুটি টিম হোতাপাড়া থেকে রাজেন্দ্রপুর চৌরাস্তা, মির্জাপুর মাস্টারবাড়ি সহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান গুলতে জনগণের নিরাপত্তা দিতে রাত জেগে পাহারা দিচ্ছেন। এতে রাতে চলাচলকারী যানবাহনের চালক ও সাধারণ মানুষ স্বস্তিতে চলাফেরা করছে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর অনুপস্থিতিতে একের পর এক হামলা ও ছিনতাইয়ের ঘটনায় নির্ঘুম রাত কাটছে গাজীপুর সদর উপজেলাবাসীর। এ অবস্থায় মানুষের জান মালের নিরাপত্তা দিতে রাতভর জেগে পাহারা দিচ্ছেন যুব মজলিসের নেতাকর্মীরা। ডাকাত আতঙ্কে গত রোববার থেকে গাজীপুর সদর উপজেলার ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়কে লাঠি হাতে সারারাত রাস্তায় পাহারা দিতে দেখা যায় তাদের।

জানা যায়, বাংলাদেশ খেলাফত যুব মজলিশ গাজীপুর জেলার বাইতুল মাল সম্পাদক মোল্লা আবু বক্কর ছিদ্দিক ও প্রশিক্ষণ বিভাগের সম্পাদক, সদর উপজেলা শাখার সভাপতি মুফতী ফয়জুল্লাহ এর নেতৃত্বে যুব মজলিসের দুটি টিম হোতাপাড়া থেকে রাজেন্দ্রপুর চৌরাস্তা, মির্জাপুর মাস্টারবাড়ি সহ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের গুরুত্বপূর্ণ স্থান গুলতে  জনগণের নিরাপত্তা দিতে রাত জেগে পাহারা দিচ্ছেন। এতে রাতে চলাচলকারী যানবাহনের চালক ও সাধারণ মানুষ স্বস্তিতে চলাফেরা করছে।

যুব মজলিসের নেতাকর্মীরা জানান, ছাত্র-জনতা আন্দোলনের সময় জয়দেবপুর থানা পুলিশকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। পরে থানায় ব্যাপক ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এরপর পুলিশ শূন্য হয়ে পড়ে পুরো এলাকায়। এর ফলে এলাকায় ডাকাত আতঙ্ক নিয়ে নির্ঘুম রাত কাটাচ্ছে সাধারণ মানুষ। যতদিন থানা স্বাভাবিক অবস্থায় ফিরে না আসে ততদিন পর্যন্ত  বাংলাদেশ খেলাফত যুব মজলিশ এর পক্ষ থেকে মহাসড়ক সহ বিভিন্ন সড়কে টহল টিম থাকবে।উল্লেখ্য, এইসব সড়কে এর আগেও রাতের বেলায় বিভিন্ন স্থানে একাধিক ডাকাতির ঘটনা ঘটেছে।