সকাল সাড়ে ছয়টায় পাশের বাড়ির ৮/৯ বছরের কয়েকটি শিশু সুপারি খুঁজতে গিয়ে লাশটি দেখতে পেয়ে আমাদেরকে জানায়।

নোয়াখালীর চাটখিল পৌরসভার ৩ নং ওয়ার্ড পূর্বসুন্দরপুর গ্রামের  ফটিক বাড়ির নির্জন সুপারি বাগানে নৃশংসভাবে দুর্বৃত্তদের হাতে খুন হওয়া রনি নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (২৩ সেপ্টেম্বর) শনিবার সরজমিনে  গিয়ে জানা যায় , মৃত আনোয়ার হোসেন রনি (২৭) সুন্দরপুর গ্রামের ফলোয়ান বাড়ির মৃত শাহজাহান বাবুর্চির ছেলে। রনি সিএনজি চালক এবং দুই সন্তানের জনক। খুন হওয়া ক্ষত-বিক্ষত হাতের রগ ও গলাকাটা থাকায় প্রথম দিকে কেউ তার পরিচয় দিতে পারেনি। পরে তার পরচয় মেলে।

ওই বাড়ির বাসিন্দা প্রত্যক্ষদর্শী ইসমাইল হোসেন জানান, বাগানটি অনেক বড়  ঝোপঝাড় ও নির্জন হওয়ায় এই বাগানে আমরা কেউ যাই না। সকাল সাড়ে ছয়টায় পাশের বাড়ির  ৮/৯ বছরের কয়েকটি শিশু সুপারি খুঁজতে গিয়ে  লাশটি দেখতে পেয়ে আমাদেরকে জানায়। বাড়ির লোকজন জানতে পেরে বাগানে যায় এবং ক্ষত-বিক্ষত জবাই করা লাশটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এদিকে আশপাশের লোকজন জানতে পেরে জড়ো হতে থাকে। পাশে ঝোপের মধ্যে একটি ধারালো দা পড়ে থাকতে দেখা যায়।

অন্য পাশে একটু দূরেই তাস খেলার আলামত আছে। চাটখিল থানার ওসি ( তদন্ত) আবু জাফর জানান, ঘটনাস্থলে পুলিশ প্রেরণ করা হয়েছে। এদিকে চাটখিল থানার এসআই নুরুল আমিন ৬ জন পুলিশসহ এসে আলামত, তথ্য ও লাশ সংগ্রহ করে  থানায় নিয়ে যায়। লাশ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। এটি পরিকল্পিত হত্যা  এবং পূর্ব শত্রুতার জের ধরে হতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।